ব্রেকিং নিউজ :
ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভারতের সমাজকর্ম শিক্ষা ও চর্চা বিষয়ক সিম্পোজিয়াম অনুষ্ঠিত মানব সম্পদ উন্নয়নে সরকার ও হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর শেখ হাসিনা দেশের মানুষের জীবনমান উন্নয়নে কাজ করছেন : স্পিকার ৫০৬ রানে অলআউট শ্রীলংকা ডেল্টা প্ল্যান বাস্তবায়নে উন্নয়ন অংশীদারদের সহযোগিতার আহবান প্রধানমন্ত্রীর ক্ষমতায় যেতে বিএনপি অন্ধকার চোরাগলি খুঁজে বেড়াচ্ছে : ওবায়দুল কাদের রংপুরে ড. এম এ ওয়াজেদ মিয়া হাই-টেক পার্ক’-এর ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন পলক অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার ৭২ ঘণ্টার মধ্যে বন্ধের নির্দেশ দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর দ.কোরিয়ায় নতুন করে ১৮,৮১৬ জন করোনায় আক্রান্ত পিরোজপুরে টোনা খালের উপরে ব্রিজ নির্মাণের কাজ শুরু
  • আপডেট টাইম : 27/12/2020 10:18 PM
  • 513 বার পঠিত

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বিরোধপূর্ন একটি জায়গা জোর পূর্বক দখল নেওয়ার চেষ্টার বিষয় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। বিরোধপূর্ণ জায়গার মালিক উল্লাপাড়া উপজেলার ঝিকিড়া মহল্লার তুষার কান্তি সাহা আজ রোববার মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। এদিকে পুলিশের বাধার মুখে দখলকারী অবশেষে সেখানে দেয়াল নির্মান কাজ বন্ধ রেখেছে।
লিখিত অভিযোগ সূত্রে, উল্লাপাড়ার পৌর এলাকার ঝিকিড়া মহল্লার তুষার কান্তি সাহাথর নিজ পত্রিক আট শতক সম্পত্তি নিয় মাহবুবুল আলম বাচুথর সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। তফসিল সম্পত্তির মৌজা-শ্রীকোলা, আর এস খতিয়ান নং-১৪৯, আর এস দাগ নং ৪৯৯, জমির পরিমান ৮ শতক। আজ রোববার সকাল দশটার দিকে উল্লাপাড়া পৌর শহরের পশ্চিম পাড়ার মাহবুবুল আলম বাচু ২০ থেকে ৩০ জনের একটি দল নিয়ে এ সম্পত্তি দখল নিতে যান। সেখানে অভিযোগকারীর বসতঘর ভাংচুর সহ বিভিন্ন স্থাপনার ক্ষতি করে। ক্ষতির পরিমান প্রায় দুই লাখ টাকা। এছাড়া সেখানে জারপূর্বক ইটের দেয়াল নির্মান করতে থাকে।
দখলকারী মাহবুবুল আলম বাচু বলেন, বিগত ২০১৩ সালে দলিল ও রেকড মুলে কোবাদ আলীথর কাছ থেকে তিনি এ সম্পত্তি কিনেছেন বলে দাবি করেন। তার কেনা সম্পত্তিতেই দেয়াল নির্মান কাজ শুরু করেন।
এ বিষয়টি নিয়ে উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ বরাবর তুষার কান্তি সাহা লিখিত অভিযোগ দায়ের করেন। এ অভিযোগ পেয়ে উল্লাপাড়া মডেল থানার এসআই মাঃ আলাল তাৎক্ষনিক সরোজমিনে ঘটনাস্ল যান।
এ বিষয় এসআই আলাল জানান, লিখিত অভিযোগ পেয়ে সেখান গিয়ে দখলকারীকে দেয়াল নির্মান কাজে বাধা এবং দখলকারীকে দলবল সহ সেখান থেকে সরিয়ে দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...