ব্রেকিং নিউজ :
মেহেরপুরে আমের মুকুলে ভরে গেছে গাছ দেশে গত ২৪ ঘণ্টায় ১৬ জন করোনায় আক্রান্ত বেসরকারি স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠানের ফি নির্ধারণ করা হচ্ছে : স্বাস্থ্যমন্ত্রী শিশুদের জন্য নিরাপদ পরিবেশ গড়ে তুলুন : রাষ্ট্রপতি অঙ্গদানকারী সারাহ ইসলামের মৃত্যু নাই : বিএসএমএমইউ উপাচার্য নদী ভাঙ্গনে বাস্তুচ্যুতদের টেকসই জীবিকার কর্মপরিকল্পনা প্রণয়নে কাজ করছে সরকার : পরিবেশমন্ত্রী স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষকদের ভূমিকা অপরিসীম : জাহিদ ফারুক হেলমেট ছুড়ে মারায় শান্তকে তিরস্কার করলো বিসিবি বিপদে পুলিশকে পাশে পেয়ে মানুষ যেন স্বস্তি বোধ করে তা নিশ্চিত করুন : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করার আহ্বান এনামুল হক শামীমের
  • আপডেট টাইম : 13/06/2021 10:40 PM
  • 896 বার পঠিত

হবিগঞ্জ জেলার হবিগঞ্জ সদর উপজেলার ১নং লুকড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আব্দুলা চৌঃ তিনি একজন জনপ্রতিনিধি হিসেবে অধিক গুণে গুনান্বিত। ব্যক্তিগত জীবনে সৎ, নির্ভীক, জনদরদী এবং এলাকার গরীব দুঃখী মানুষের বন্ধু হিসেবে পরিচিত।।তিনি ৯নং ওয়ার্ডের জনগনের নির্বাচিত একজন সফল মেম্বার। ইউপি সদস্যর পাশাপাশি তিনি একজন সমাজসেবক। মোঃ আব্দুলা চৌঃ করোনাকালীন সময়েও নিজস্ব অর্থায়নে ওয়ার্ডবাসীর জন্য যে উন্নয়নমুলক কার্যক্রম চালিয়েছেন তা সত্যিই প্রশংসার দাবি রেখে একজন নিঃস্বার্থ মানবতার ফেরিওয়ালা হয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন। প্রশংসিত হয়েছে মানবিক কর্মকান্ডের জন্য ৯নং ওয়ার্ড বাসীর হৃদয়ে তার স্হান।

ইউপি সদস্য হিসেবে জীবনে ওয়ার্ডবাসীর উন্নয়নে কি ভুমিকা পালন করেছেন এমন প্রশ্ন করা হলে তিনি জানান, লুকড়া ইউপি চেয়ারম্যান জনাব ফরহাদ আম্মেদ আব্বাছের দিক নির্দেশনা অনুযায়ী ৯নং ওয়ার্ডে রাস্তাঘাট, কালভার্ট, মক্তব, মসজিদ’র কাজ প্রায় ৯৫ ভাগ সম্পন্ন হয়েছে। যাহা সকল উন্নয়মুলক কার্যক্রমের একমাত্র অনুপ্রেরণা যুগিয়েছে ১নং ইউপি চেয়ারম্যান জনাব ফরহাদ আম্মেদ আব্বাছ।
তিনি আরো জানান, শুধু তাই নয় ৯ নং ওয়ার্ডে স্কুল, মাদ্রাসা, গরীব মেয়ের বিয়ে পর্যন্ত সামাজিক ভাবে অনুদান দিয়ে থাকি। করোনাকালীন সময়ে নিজস্ব অর্থায়নে ত্রান, সাবান, হ্যান্ডস্যানিটাইজার, মাস্ক সহ নগদ টাকা বিভিন্ন পর্যায়ে অনুদান দিয়েছেন।

৯নং ওয়ার্ড ইউপি সদস্য আরো বলেন, আমাদের দলীয় হাইকমান্ড যদি আমাকে যোগ্য মনে করেন ও ওয়ার্ডবাসীর সমর্থন পাই তাহলে আগামী ইউপি সদস্য পদে নির্বাচন করার ইচ্ছা রয়েছে।

৯নং ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ে সাধারণ জনগন জানান, একজন মানবিক, একজন সফল ওয়ার্ড মেম্বার মোঃ আব্দুলা চৌঃ। তিনি একজন জনপ্রিয় ওয়ার্ডবাসীর কাছে মানবিক ইউপি সদস্য হিসেবে মানুষের হৃদয়ে ঠাঁই করে নিয়েছেন। ওয়ার্ডবাসীর হৃদয়ে হাজার হাজার বছর বেঁচে থাকবেন। এমনটাই আশাবাদ ব্যাক্ত করেন ৯নং ওয়ার্ডের সর্বস্তরের জনগন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...