ব্রেকিং নিউজ :
সিলেট বিভাগের ৭৭ টি ইউনিয়নের ভোট গ্রহন সম্পন্ন উন্নয়নশীল দেশে উত্তোরণের বিষয়ে জাতিসংঘে প্রস্তাব গ্রহণ মহান অর্জন : প্রধানমন্ত্রী নন-জুডিশিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি সংযোজন প্রশ্নে রুল হাইকোর্টের বিএনপি বিভ্রান্তি সৃষ্টির রাজনীতিতে বিশ্বাসী : ওবায়দুল কাদের চট্টগ্রাম-কক্সবাজার ও যশোর-খুলনা মহাসড়ক ৪ লেনে উন্নীতকরণ প্রকল্পে অর্থায়নে সৌদি সরকারের আগ্রহ প্রকাশ নতুন প্রজন্মের জন্য "চিরঞ্জীব মুজিব" এর মতো আরো চলচ্চিত্র নির্মাণের আহ্বান রাষ্ট্রপতির বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের ৫০তম বার্ষিকী উপলক্ষে শিলং-এ কংগ্রেসের আলোচনা বিএনপি’র ফন্দি-ফিকির আমরা বুঝি : তথ্যমন্ত্রী মিয়ানমারের বিরুদ্ধে রোহিঙ্গা গণহত্যার মামলা শুরু করবে আর্জেন্টিনা ব্লু-ইকোনমির সুযোগ কাজে লাগাতে বিনিয়োগ করার জন্য পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান
  • আপডেট টাইম : 18/08/2021 06:37 PM
  • 317 বার পঠিত

সিরাজগঞ্জের ঊল্লাপাড়ায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৮জন মাদক বিক্রেতা ও সেবনকারীকে গ্রেফতার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। এদের শরীর তল্লাশি করে ৪৭ পিচ ইয়াবা ও ৩০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।
পুলিশ সুত্রে জানা যায় মঙ্গলবার রাতে মাদক বিরোধী অভিযান চালিয়ে বিভিন্ন এলাকা থেকে ৮জন মাদক বিক্রেতা ও সেবনকারীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- উপজেলার পার তেতুলিয়া গ্রামের হবিবর রহমানের ছেলে শাহজাহান (৪৪),সাবের হোসেনের ছেলে জাহাঙ্গীর হোসেন (৩৪), পুঠিয়া গ্রামের তফের আলীর ছেলে নুর মোহাম্মদ (৩৬), উল্লাপাড়া পৌর এলাকার ঝিকিড়া মহল্লার আবু বক্কার সিদ্দিকের ছেলে আতিকুল ইসলাম সেতু (৩০), শিবপুর গ্রামের মমতাজ আলীর ছেলে আল মাহমুদ ( ৪৫), হোসেন আলীর ছেলে জাহিদুল ইসলাম ( ৩৮), এনায়েতপুর গ্রামের বলরাম বর্মণের ছেলে অমল হালদার (৩৫) ও উপজেলা বালসাবাড়ী গ্রামের বাবর আলীর ছেলে আবু ওয়ায়েছ কুরুণী (৩৫)। এদের নিকট থেকে ৪৭ পিচ ইয়াবা ও ৩০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে পুলিশ।
এস আই আজিজ মন্ডল , এস আই আনোয়ার হোসেন , এ এস আই জাহাঙ্গীর, ও এ এস আই আতিকুর মঙ্গলবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক পৃথক ভাবে মাদক বিরোধী অভিযান চালিয়ে এদেরকে গ্রেফতার করেছেন।
এস আই আজিজ মন্ডল জানান- উপজেলার বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪৭ পিচ ইয়াবা ও ৩০ গ্রাম হেরোইনসহ ৮জন মাদক বিক্রেতা ও সেবনকারীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার বিকেলে আদালতের মাধ্যমে এদেরকে সিরাজগঞ্জ জেলে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...