ব্রেকিং নিউজ :
প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ নিয়ে মেহেরপুরে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা দুর্নীতির মামলায় বিএনপির সাবেক এমপি জ্যোতির ৭ বছর কারাদন্ড সঠিক তথ্য পেতে গোয়েন্দা সংস্থা ও আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তর দ্রব্যমূল্য নিয়ে ৩ দিনের মধ্যে প্রতিবেদন দিতে বাংলাদেশ ব্যাংকসহ অর্থ ও বাণিজ্য মন্ত্রণালয়কে মন্ত্রিসভার নির্দেশ সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ বিজয়ের বন্দরে পৌঁছাবে : ওবায়দুল কাদের দেশের নিরাপত্তা যাতে বিঘ্ন করতে না পারে; সেদিকে সতর্ক থাকতে হবে : নৌপরিবহন প্রতিমন্ত্রী জনগণের আস্থা পূরণে বিএসটিআইকে আরো দক্ষ ও দায়িত্বশীল ভূমিকা পালনের আহবান রাষ্ট্রপতির ওজন ও পরিমাপে ডিজিটাল রূপান্তর ভোক্তা সাধারণের জন্য সুফল বয়ে আনবে : প্রধানমন্ত্রী মানুষের আস্থা অর্জন করেছে ভূমি মন্ত্রণালয় : ভূমিমন্ত্রী একুশের গানের জন্য গাফফার চৌধুরী অমর হয়ে থাকবেন : অধ্যাপক আরেফিন
  • আপডেট টাইম : 16/09/2021 10:04 PM
  • 508 বার পঠিত

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় চাঁদাবাজীর মামলায় উপজেলার দাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইকবাল হোসেন গ্রেপ্তার। উল্লাপাড়া মডেল থানা পুলিশ বুধবার রাতে চাঁদাবাজির মামলায় উল্লাপাড়া পৌর এলাকার শ্যামলীপাড়ার বাসা থেকে তাকে গ্রেপ্তার করেছে। বিভিন্ন মামলায় তাকে তিনি তিনবার গ্রেপ্তার করা হয় বলে জানা যায়। এর আগেও ইকবাল চাঁদাবাজী ও নারী নির্যাতন মামলায় দুইবার গ্রেপ্তার হন। তার বিরুদ্ধে একাদিক মামলা চলমান রয়েছে। তিনি নারী নির্যাতনসহ বিভিন্ন চাদাবাজীর সাথে জড়িত। তার খুটির জোড় এতটাই যে বিভিন্ন অপকর্ম করার পরেও চাকরী বহাল থাকে।
উল্লাপাড়া উপজেলা শিক্ষা অফিস থেকে জানা যায় এসব ঘটনাকে কেন্দ্র করে উপজেলা শিক্ষা কর্মকর্তার কার্যালয় গত ২৪ জুন/২০২১ এ ইকবাল হোসেনকে চাকরি থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।
উল্লাপাড়া প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ফরিদ উদ্দিন জানান, সভাপতি হিসেবে শিক্ষকদের পক্ষেই কথা বলতে হয়, তবে কেউই আমরা আইনের উর্ধে নই। ইকবাল হোসেন যদি অপরাধ যোগ্য কর্মকান্ড করে থাকে সরকারী আইনানুযায়ী তার বিচার হবে ।
উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হুমায়ুন কবীর জানান, ইকবাল হোসেনকে বুধবার রাতে সিরাজগঞ্জ আদালতের গ্রেপ্তারী পরোয়ানা মূলে চাঁদাবাজী মামলায় গ্রেপ্তার করা হয় । তার বিরুদ্ধে থানায় একাদিক মামলা রয়েছে । বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে সিরাজগঞ্জ জেলে পাঠানো হয়েছে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...