ব্রেকিং নিউজ :
অবৈধ ব্যাটারি রিকশা বন্ধে সুপ্রিম কোর্টের রায় বাস্তবায়ন শিগগির : চসিক মেয়র কোভিড মৃত্যুর জন্য জর্ডান হাসপাতাল প্রধানের জেল বাজেট সাপোর্টের আওতায় বিশ্বব্যাংককে প্রকল্প ঋণ প্রদানের অনুরোধ দীর্ঘদিন ক্ষমতায় না থাকায় বিএনপি নেতারা দিশেহারা : ওবায়দুল কাদের বঙ্গবন্ধু শান্তি ও সম্প্রীতিতে বিশ্বাসী ছিলেন : সায়মা ওয়াজেদ শ্রীঘ্রই জাতীয় সেচ্ছাসেবক নীতিমালা মন্ত্রিপরিষদে উত্থাপন করা হবে : স্থানীয় সরকার মন্ত্রী ইউজিসির প্রফেসর হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ডা. সজল কৃষ্ণ ব্যানার্জী আইসিটি বিভাগের প্রকল্পসমূহের আর্থিক অগ্রগতি ১৯ দশমিক ২৭ শতাংশ কেরাণীগঞ্জস্থ দোলেশ্বর হানাফিয়া জামে মসজিদের ইউনেস্কো পুরস্কার লাভ প্লাস্টিক পণ্য রপ্তানি আয় ৩০ শতাংশ বেড়েছে
  • আপডেট টাইম : 30/10/2021 10:12 PM
  • 58 বার পঠিত

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বাংলাদেশে বিনিয়োগের জন্য সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) বাংলাদেশ কমিউনিটির উদ্যোক্তাদের প্রতি আহবান জানিয়েছেন। তিনি বলেন, দেশের উন্নয়নের স্বার্থে  প্রবাসী বাংলাদেশীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। 
প্রবাসী কল্যাণ মন্ত্রী বৃহস্পতিবার সংযুক্ত আরব আমিরাতের ফুজাইরা প্রদেশে বাংলাদেশ সমিতি আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
প্রবাসীদের জন্য বর্তমান সরকারের গৃহীত বিভিন্ন কার্যক্রম তুলে ধরে ইমরান আহমদ বলেন, প্রত্যেক প্রবাসী ও তার পরিবারের সদস্যদের কল্যাণে কাজ করতে এই সরকার দৃঢ় প্রতিজ্ঞ। এরই অংশ হিসেবে বাংলাদেশের শিক্ষা কারিকুলাম অনুযায়ি প্রবাসেও শিক্ষা প্রসারের লক্ষ্যে প্রবাসী বাংলাদেশীদের সন্তানদের জন্য ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের অর্থায়নে বিভিন্ন দেশে স্কুল প্রতিষ্ঠা করা হয়েছে। এছাড়াও আরো অনেক উদ্যোগ বাস্তবায়নাধীন রয়েছে। 
শনিবার ঢাকায় প্রাপ্ত এক সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয, ওই মতবিনিময় সভায় বাংলাদেশী কর্মী ও ব্যবসায়ীরা মন্ত্রীর কাছে তাদের বিভিন্ন বিষয় তুলে ধরেন এবং রেমিটেন্সে ২শতাংশ প্রণোদনা প্রদানের  জন্য সরকারকে ধন্যবাদ জানান।
সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোঃ আবু জাফর, এন আর বি (সি আই পি) এসোসিয়েশনের সভাপতি মাহতাবুর রহমান নাসির,কাউন্সিলর  (শ্রম) ফাতেমা জাহান প্রমুখ এ অনুষ্ঠানে বক্তৃতা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...