ব্রেকিং নিউজ :
সিলেট বিভাগের ৭৭ টি ইউনিয়নের ভোট গ্রহন সম্পন্ন উন্নয়নশীল দেশে উত্তোরণের বিষয়ে জাতিসংঘে প্রস্তাব গ্রহণ মহান অর্জন : প্রধানমন্ত্রী নন-জুডিশিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি সংযোজন প্রশ্নে রুল হাইকোর্টের বিএনপি বিভ্রান্তি সৃষ্টির রাজনীতিতে বিশ্বাসী : ওবায়দুল কাদের চট্টগ্রাম-কক্সবাজার ও যশোর-খুলনা মহাসড়ক ৪ লেনে উন্নীতকরণ প্রকল্পে অর্থায়নে সৌদি সরকারের আগ্রহ প্রকাশ নতুন প্রজন্মের জন্য "চিরঞ্জীব মুজিব" এর মতো আরো চলচ্চিত্র নির্মাণের আহ্বান রাষ্ট্রপতির বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের ৫০তম বার্ষিকী উপলক্ষে শিলং-এ কংগ্রেসের আলোচনা বিএনপি’র ফন্দি-ফিকির আমরা বুঝি : তথ্যমন্ত্রী মিয়ানমারের বিরুদ্ধে রোহিঙ্গা গণহত্যার মামলা শুরু করবে আর্জেন্টিনা ব্লু-ইকোনমির সুযোগ কাজে লাগাতে বিনিয়োগ করার জন্য পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান
  • আপডেট টাইম : 03/11/2021 11:05 AM
  • 321 বার পঠিত

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ইউনিয়ন পরিষদ নিবার্চনে ২ অক্টোবর মঙ্গলবার মনোনয়নপত্র জমা দেবার শেষ দিনে উপজেলার ১৩ টি ইউনিয়নে মোট ৬৯ জন প্রার্থী চেয়ারম্যান পদে তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। এদের মধ্যে আওয়ামী লীগ মনোনিত ১৩ জন নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এছাড়া ১৩টি ইউনিয়ন থেকে সতন্ত্র প্রার্থী রয়েছেন ৩৩ জন। এদের মধ্যে রামকৃষ্ণপুর ইউনিয়নে মোট চেয়ারম্যান প্রার্থী ৪ জন। এদের মধ্যে নৌকার প্রতিক নিয়ে নির্বাচন করছেন রয়েছেন রফিকুল ইসলাম হিরো ও সতত্র থেকে মনোনয়ন জমা দিয়েছেন সাগর আলী ও ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী ইমরান হোসেন এবং স্বতন্ত্র প্রার্থী আমিরুল ইসলাম।
বাঙ্গালা ইউনিয়ন থেকে মোট চেয়ারম্যান প্রার্থী ৬ জন। নৌকা প্রতওক নিয়ে ৃনোনয়নপত্র জমা দিয়েছেন সোহেল রানা। এছাড়া সতত্র থেকে মনোনয়ন জমা দিয়েছেন কেফায়েতুল্লাহ, আবু হানিফ, দেলোয়ার হোসেন খান, আব্দুল মতিন সওদাগার ও হুমায়ন কবির।
উধুনিয়া ইউনিয়নে মোট প্রার্থী ৫ জন। নৌকা প্রতিক নিয়ে মনোনয়ন পত্র জমা দিয়েছেন রেজাউল করিম বাচ্চু। সতন্ত্র থেকে মনোনয়ন জমা দিয়েছেন রাশিদুল হাসান রাশেদ, আব্দুল জলিল প্রামানিক, আনিছুর রহমান সাহেব এবং জামায়াত সমর্থিত প্রার্থী রয়েছেন অধ্যক্ষ মনজিলুর রহমান।
বড় পাঙ্গাশী ইউনিয়ন থেকে মোট চেয়ারম্যান প্রার্থী হলেন ৫ জন। নৌকা প্রতিক নিয়ে মনোনয়ন পত্র জৃা দিয়েছেন হুমায়ুন কবির লিটন। স্বতন্ত্র থেকে মনোনয়ন পত্র জমা দিয়েছেন আবু বকর সিদ্দিক, জাতীয় পার্টির প্রাথী বকুল হোসেন স্বতন্ত্র প্রার্থী সুলতান শেখ সেলিম আহমেদ ও শরিফুল ইসলাম।
মোহনপুর ইউনিয়নে মোট প্রার্থী সংখ্যা ৬ জন। নৌকা প্রতিক নিয়ে মনোনয়ন পত্র জমা দিয়েছেন আবুল কালাম আজাদ মক্কা, স্বতন্ত্র থেকে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ইকবাল হোসেন, জাসদের প্রার্থী মনিরুজ্জামান, জাতীয় পার্টির প্রার্থী সোহেল রানা ও বিএনপি সমর্থিত প্রার্থী হাসান সাদেক মেহেদী এবং অপর স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম।
দূগার্নগর ইউনিয়নে মোট প্রার্থী ৭জন। নৌকা প্রতিক মনোনয়ন পত্র জমা দিয়েছেন আফছার আলী। স্বতন্ত্র থেকে মনোনয়ন প্র জমা দিয়েছেন বিপ্লব কুমার, মাসুদ রানা হায়দার, তারেকুল ইসলাম, সুব্রত কুমার চাকী (বাপ্পী) ও আলমগীর হোসাইন। এছাড়া ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রার্থী আব্দুর রশিদ।

পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান প্রার্থীর সংখ্যা ৪ জন। নৌকা প্রতিক নিয়ে মনোনয়ন পত্র জমা দিয়েছেন রেজাইল ইসলাম তপন। স্বতন্ত্র থেকে মনোনয়ন পত্র জমা দিয়েছেন এসএম রাশেদুল হাসান, আল আমিন সরকার ও জিয়াউর রহমান।

সলংগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী রয়েছেন ৪ জন। নৌকা প্রতিক নিয়ে মনোনয়ন পত্র জমা দিয়েছেন মোখলেছুর রহমান তালুকদার। স্বতন্ত্র থেকে মনোনয়ন পত্র জমা দিয়েছেন মোক্তার হোসেন ও শফি কামাল এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে ফরহাদ আলী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

হাটিকুমরুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থীর সংখ্যা ৬ জন। নৌকাে ্রতিক নিয়ে মনোনয়ন পত্র জমা দিয়েছেন হেদায়েতুল আলম। স্বতন্ত্র থেকে মনোনয়ন পত্র জমা দিয়েছেন মাসুদ রানা, আরাফাত রহমান, আবু সাঈদ সরকার, তাহাজ উদ্দিন সরকার, বিএনপি সমর্থিত প্রার্থী হলেন মজিদ খান।

উল্লাপাড়া সদর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ৪ জন। নৌকা প্রতিক নিয়ে মনোনয়ন পত্র জমা দিয়েছেন আব্দুস সালেক। স্বতন্ত্র থেকে মনোনয়ন পত্র জমা দিয়েছেন আলিমুজ্জামান অলক, আকমাল হোসেন ও রফিকুল ইসলাম রতন।
পঞ্চক্রোশী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীর সংখ্যা ৮জন। নৌকা প্রতিক নিয়ে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ফিরোজ উদ্দীন। স্বতন্ত্র থেকে মনোনয়ন পত্র জমা দিয়েছেন আরিফুল ইসলাম লিটন ও নজরুল ইসলাম, টি এম শাহাদ হোসেন, আব্দুল মালেক, হায়দার আলী বিএনপি সমর্থিত প্রার্থী জাহিদুল ইসলাম মিস্টার, ও মনিজা মোমেনা।

সলপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী ৬ জন। এদের মধ্যে আওয়ামী লীগ মনোনিত নৌকার প্রার্থী ইঞ্জিনিয়ার শওকাত ওসমান। স্বতন্ত্র থেকে মনোনয়ন পত্র জমা দিয়েছেন হেলাল উদ্দিন, গোলাম কিবরিয়া ও সুমাইয়া পারভীন, শহিদুল ইসলাম ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রার্থী সাদ হোসেন।

কয়ড়া ইউনিয়ন পরিষদে মোট চেয়ারম্যান প্রার্থী ৪জন। নৌকা প্রতিক নিয়ে মনোনয়ন পত্র জমা দিয়েছেন হেলাল উদ্দীন। স্বতন্ত্র থেকে মনোনয়ন পত্র জমা দিয়েছেন বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম, মাসুদ রানা সুখন এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী রয়েছেন মোঃ মোশরাফ হোসেন তালুকদার। উপজেলা নিবার্চন কর্মকর্তা মাসুদ রানা মনোনয়নপত্র জমাদানের বিষয়টি নিশ্চিত করেন।


উপজেলা আওমামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা জানান আওয়ামী লীগ থেকে নৌকা প্রতিকের বিরুদ্ধে নির্বাচন করলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী দলীয় শৃঙ্খলা ভঙ্গ করলে তাদের বিরুদ্ধে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখের পরে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...