ব্রেকিং নিউজ :
কর জালিয়াতির মামলায় ট্রাম্প অর্গানাইজেশন দোষী সাব্যস্ত নড়াইলে নাকসী-মাদ্রাসা বাজারে গোয়েন্দা পুলিশের অভিযান ইয়াবাসহ গ্রেফতার ১ শেরপুর মুক্ত দিবস পালিত আজ গোপালগঞ্জ মুক্ত দিবস: ১৯৭১ সালের এই দিনে হানাদাররা মিনি ক্যান্টনমেন্ট ছেড়ে পালিয়ে যায় কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের চূড়ান্ত সূচি প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে ইন্টারন্যাশনাল ফ্লিট রিভিউ-২০২২ উদ্বোধন করেছেন উত্তর কোরিয়ার পরবর্তী পার্লামেন্ট অধিবেশন জানুয়ারিতে ঢাকায় ভারতীয় হাইকমিশন মৈত্রী দিবস উদযাপন করেছে স্পেনকে টাইব্রেকারে হারিয়ে কোয়ার্টারে মরক্কো ড. ওয়াজেদ মিয়ার সমাধিতে রংপুরের নবনিযুক্ত জেলা প্রশাসকের শ্রদ্ধা
  • আপডেট টাইম : 12/11/2021 06:55 PM
  • 743 বার পঠিত

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ১২ জন আওয়ামী লীগ নেতা বিদ্রোহী প্রার্থী হওয়ায় দল থেকে বহিস্কার করা হয়েছে। দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অমান্য ও দলের শৃঙ্খলা ভঙ্গ করে আসন্ন নির্বাচনে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী হওয়ার অপরাধে উল্লাপাড়া উপজেলার ৮টি ইউনিয়নের ১২ জন আওয়ামী লীগ নেতাকে বহিষ্কার করা হয়েছে।
১২ নভেম্বর বৃহস্পতিবার রাতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের যৌথ স্বাক্ষরে এক বিজ্ঞপ্তিতে ১২ জন আওয়ামী লীগ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়।
বহিস্কৃত নেতারা হলেন, উল্লাপাড়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি রফিকুল ইসলাম রতন এবং কার্যকরী সদস্য আকমল হোসেন, পঞ্চকোশী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটন,পূর্ণিমাগাঁতী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল আমিন সরকার, সলপ ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরী সদস্য হেলাল উদ্দিন আকন্দ, বাঙ্গালা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরী সদস্য আবু হানিফ, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরী সদস্য ইকবাল হোসেন, বড়পাঙ্গাসী ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরী সদস্য আবু বক্কার সিদ্দিক, দূর্গানগর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি তারিকুল ইসলাম তারেক, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা হায়দার, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব কুমার বর্মণ ও কার্যকরী সদস্য সুব্রত কুমার চাকী।
উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা জানান, উল্লেখিত আওয়ামী লীগ নেতারা দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অমান্য করে আসন্ন নির্বাচনে দলীয় বিদ্রোহী প্রার্থী হিসেবে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নিয়ে দলের শৃঙ্খলা ভঙ্গ করার কারণে তাদেরকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।
এদের বহিষ্কার বিজ্ঞপ্তিসহ সংশ্লিষ্ট ইউনিয়নে মাইকিং করে সর্বসাধারণকে জানিয়ে দেওয়া হয়েছে। আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে উল্লাপাড়া উপজেলায় ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...