ব্রেকিং নিউজ :
অবৈধ ব্যাটারি রিকশা বন্ধে সুপ্রিম কোর্টের রায় বাস্তবায়ন শিগগির : চসিক মেয়র কোভিড মৃত্যুর জন্য জর্ডান হাসপাতাল প্রধানের জেল বাজেট সাপোর্টের আওতায় বিশ্বব্যাংককে প্রকল্প ঋণ প্রদানের অনুরোধ দীর্ঘদিন ক্ষমতায় না থাকায় বিএনপি নেতারা দিশেহারা : ওবায়দুল কাদের বঙ্গবন্ধু শান্তি ও সম্প্রীতিতে বিশ্বাসী ছিলেন : সায়মা ওয়াজেদ শ্রীঘ্রই জাতীয় সেচ্ছাসেবক নীতিমালা মন্ত্রিপরিষদে উত্থাপন করা হবে : স্থানীয় সরকার মন্ত্রী ইউজিসির প্রফেসর হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ডা. সজল কৃষ্ণ ব্যানার্জী আইসিটি বিভাগের প্রকল্পসমূহের আর্থিক অগ্রগতি ১৯ দশমিক ২৭ শতাংশ কেরাণীগঞ্জস্থ দোলেশ্বর হানাফিয়া জামে মসজিদের ইউনেস্কো পুরস্কার লাভ প্লাস্টিক পণ্য রপ্তানি আয় ৩০ শতাংশ বেড়েছে
  • আপডেট টাইম : 20/11/2021 02:05 PM
  • 52 বার পঠিত

আন্তর্জাতিক পুরুষ দিবস। পুরুষদের উদ্‌যাপনের জন্য তুলে রাখা একটি দিন। এই বিশেষ দিনে তাই জীবনের দুই বিশেষ পুরুষকে শুভেচ্ছা জানালেন দেবলীনা কুমার।
বাবা দেবাশিস কুমার এবং স্বামী গৌরব চট্টোপাধ্যায়কে ভালবাসা জানিয়েছেন দেবলীনা। ইনস্টাগ্রামে তাঁদের ছবি দিয়ে ‘রঙ্গবতী’ লিখেছেন, ‘শুভ আন্তর্জাতিক পুরুষ দিবস।’ সঙ্গে হৃদয়-চিহ্ন।
ছবিতে দেখা যাচ্ছে, হাসিমুখে জামাইয়ের হাতে আংটি পরিয়ে দিচ্ছেন দেবাশিস। গৌরবের মুখেও স্মিত হাসি। দু’জনের পরনেই হালকা রঙা পাঞ্জাবি। থালায় সাজানো চন্দন, ধান, দূর্বা। সেই সব দিয়েই অভিনেতা জামাইকে আশীর্বাদ সেরেছিলেন রাসবিহারীর বিধায়ক। প্রিয় দুই পুরুষের এই বিশেষ মুহূর্তকেই লেন্সবন্দি করে রেখেছেন দেবলীনা। সুযোগ বুঝে সেই ছবি দিয়েই উপুড় করলেন ভালবাসার ঝাঁপি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...