ব্রেকিং নিউজ :
সিলেট বিভাগের ৭৭ টি ইউনিয়নের ভোট গ্রহন সম্পন্ন উন্নয়নশীল দেশে উত্তোরণের বিষয়ে জাতিসংঘে প্রস্তাব গ্রহণ মহান অর্জন : প্রধানমন্ত্রী নন-জুডিশিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি সংযোজন প্রশ্নে রুল হাইকোর্টের বিএনপি বিভ্রান্তি সৃষ্টির রাজনীতিতে বিশ্বাসী : ওবায়দুল কাদের চট্টগ্রাম-কক্সবাজার ও যশোর-খুলনা মহাসড়ক ৪ লেনে উন্নীতকরণ প্রকল্পে অর্থায়নে সৌদি সরকারের আগ্রহ প্রকাশ নতুন প্রজন্মের জন্য "চিরঞ্জীব মুজিব" এর মতো আরো চলচ্চিত্র নির্মাণের আহ্বান রাষ্ট্রপতির বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের ৫০তম বার্ষিকী উপলক্ষে শিলং-এ কংগ্রেসের আলোচনা বিএনপি’র ফন্দি-ফিকির আমরা বুঝি : তথ্যমন্ত্রী মিয়ানমারের বিরুদ্ধে রোহিঙ্গা গণহত্যার মামলা শুরু করবে আর্জেন্টিনা ব্লু-ইকোনমির সুযোগ কাজে লাগাতে বিনিয়োগ করার জন্য পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান
  • আপডেট টাইম : 23/11/2021 05:58 PM
  • 29 বার পঠিত

বলিউড অভিনেত্রী জিনাত আমান। সাংবাদিক থেকে লাইট ক্যামেরা অ্যাকশনের জগতে এসে সাফল্য পেয়েছেন। তার ব্যক্তিগত জীবনটাও ছিলো রূপোলি পর্দার গল্পের মতো। সবাইকে খুশি করতে গিয়ে নিজের দাম্পত্য জীবনেই সবচেয়ে অখুশী ছিলেন জিনাত। দীর্ঘ ১২ বছরে একদিনও সুখ খুঁজে পাননি এই অভিনেত্রী। আজও সেই আফসোস জিনাত আমনের। তার কথায়, ‘আমি এমন একটি সুরঙ্গের মধ্যে আটকে ছিলাম, যার শেষে কোনও আলো নেই।’
সিমি গারেওয়ালের সঙ্গে সাক্ষাৎকারে এ কথা বলেছিলেন জিনাত। মজহর খানের সঙ্গে নিজের দাম্পত্যের অভিজ্ঞতা ভাগ করে নিয়েছিলেন ‘দম মারো দম গার্ল’।
জিনাত বলেন, ‘মজহর কখনও আমাকে আলাদা একজন মানুষ বা অভিনেত্রী হিসেবে নিজেকে তৈরি করতে দেয়নি। ও চাইত, সব সময়ে বাড়িতে থেকে সন্তান প্রতিপালন করি।’
বিয়ের এক বছর পর থেকেই জিনাত বুঝতে পারেন, ভুল করে ফেলেছেন জীবনের অঙ্কে। তবু সেই দাম্পত্য থেকে বেরিয়ে যেতে চাননি লাস্যময়ী অভিনেত্রী।
আরও ১২ বছর সেই মানুষটির সঙ্গেই সংসার-ধর্ম পালন করেছেন এই নায়িকা। জিনতের কথায়, ১২ বছরে এমন একটি দিনও মনে পড়ে না, যে দিন আমি আনন্দে কাটিয়েছি।
১৯৯৭ সালে মজহরের সঙ্গে জিনতের বিবাহবিচ্ছেদ হয়। তবে নিজের সন্তানদের কখনও নিজের থেকে আলাদা করেননি এক কালের পর্দা কাঁপানো ভ্যাম্প-নায়িকা।
১৯৭০ সালে মিস ইন্ডিয়া সুন্দরী প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হয়েছিলেন জিনাত। একই বছরে মিস এশিয়া প্যাসিফিকে অংশ নিয়ে শিরোপা জয় করেন। দক্ষিণ এশিয়ার প্রথম নারী হিসেবে এ শিরোপা জয় করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...