ব্রেকিং নিউজ :
সিলেট বিভাগের ৭৭ টি ইউনিয়নের ভোট গ্রহন সম্পন্ন উন্নয়নশীল দেশে উত্তোরণের বিষয়ে জাতিসংঘে প্রস্তাব গ্রহণ মহান অর্জন : প্রধানমন্ত্রী নন-জুডিশিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি সংযোজন প্রশ্নে রুল হাইকোর্টের বিএনপি বিভ্রান্তি সৃষ্টির রাজনীতিতে বিশ্বাসী : ওবায়দুল কাদের চট্টগ্রাম-কক্সবাজার ও যশোর-খুলনা মহাসড়ক ৪ লেনে উন্নীতকরণ প্রকল্পে অর্থায়নে সৌদি সরকারের আগ্রহ প্রকাশ নতুন প্রজন্মের জন্য "চিরঞ্জীব মুজিব" এর মতো আরো চলচ্চিত্র নির্মাণের আহ্বান রাষ্ট্রপতির বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের ৫০তম বার্ষিকী উপলক্ষে শিলং-এ কংগ্রেসের আলোচনা বিএনপি’র ফন্দি-ফিকির আমরা বুঝি : তথ্যমন্ত্রী মিয়ানমারের বিরুদ্ধে রোহিঙ্গা গণহত্যার মামলা শুরু করবে আর্জেন্টিনা ব্লু-ইকোনমির সুযোগ কাজে লাগাতে বিনিয়োগ করার জন্য পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান
  • আপডেট টাইম : 24/11/2021 11:10 AM
  • 34 বার পঠিত

স্বামী নিক জোনাসের আবদারে তাঁর পদবী জুড়ে নিয়েছিলেন নামের পাশে। কিন্তু বিয়ের দু’বছরের মাথায় ইনস্টাগ্রামে নামের পাশ থেকে সরিয়ে দিলেন ‘জোনাস’ পদবী। এখন তিনি শুধুই প্রিয়ঙ্কা চোপড়া। এই পরিবর্তন উস্কে দিয়েছে নিক-প্রিয়ঙ্কার বিচ্ছেদের গুঞ্জন। অনেকেই ধরে নিয়েছেন আলাদা হতে চলেছেন তাঁরা। এ বার প্রিয়ঙ্কা নিজেই সেই গুঞ্জন ওড়ালেন। মুখে কিছু বললেন না ঠিকই। দাম্পত্যের সমীকরণ যে বদলায়নি, তা বুঝিয়ে দিলেন ইঙ্গিতে।
সম্প্রতি নিক শরীরচর্চার একটি সাদা-কালো ভিডিয়ো পোস্ট করেছেন ফেসবুকে। সেখানেই প্রিয়ঙ্কার মন্তব্য, ‘তোমার বাহুবন্ধনেই যেন শেষ নিশ্বাস ত্যাগ করি।’ দু’জনের প্রেম যে একটুও কমেনি, তা প্রিয়ঙ্কার এই মন্তব্য থেকেই পরিষ্কার। কোনও সাফাই না দিয়েই নিজের কথা এ ভাবে বুঝিয়ে দিলেন প্রিয়ঙ্কা।
নাম থেকে ‘জোনাস’ সরে যেতেই নানা প্রশ্ন করছিলেন অনুরাগীরা। ধেয়ে আসছিল ট্রোল-কটাক্ষও। প্রিয়ঙ্কার মা মধু চোপড়া এই খবর ভুয়ো বলে দাবি করেছেন। সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, “ভুয়ো তথ্য রটাবেন না। এ সব আজগুবি!” স্বামীর ভিডিয়োতে প্রেমের মন্তব্য করে মধুর সেই দাবিতেই যেন সিলমোহর দিলেন প্রিয়ঙ্কা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...