ব্রেকিং নিউজ :
সিলেট বিভাগের ৭৭ টি ইউনিয়নের ভোট গ্রহন সম্পন্ন উন্নয়নশীল দেশে উত্তোরণের বিষয়ে জাতিসংঘে প্রস্তাব গ্রহণ মহান অর্জন : প্রধানমন্ত্রী নন-জুডিশিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি সংযোজন প্রশ্নে রুল হাইকোর্টের বিএনপি বিভ্রান্তি সৃষ্টির রাজনীতিতে বিশ্বাসী : ওবায়দুল কাদের চট্টগ্রাম-কক্সবাজার ও যশোর-খুলনা মহাসড়ক ৪ লেনে উন্নীতকরণ প্রকল্পে অর্থায়নে সৌদি সরকারের আগ্রহ প্রকাশ নতুন প্রজন্মের জন্য "চিরঞ্জীব মুজিব" এর মতো আরো চলচ্চিত্র নির্মাণের আহ্বান রাষ্ট্রপতির বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের ৫০তম বার্ষিকী উপলক্ষে শিলং-এ কংগ্রেসের আলোচনা বিএনপি’র ফন্দি-ফিকির আমরা বুঝি : তথ্যমন্ত্রী মিয়ানমারের বিরুদ্ধে রোহিঙ্গা গণহত্যার মামলা শুরু করবে আর্জেন্টিনা ব্লু-ইকোনমির সুযোগ কাজে লাগাতে বিনিয়োগ করার জন্য পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান
  • আপডেট টাইম : 24/11/2021 02:58 PM
  • 26 বার পঠিত

ভোলা জেলার সদর উপজেলায় আজ অস্বচ্ছল ৫০ জন প্রতিবন্ধীর মাঝে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। বুধবার বেলা ১১ টায় সদর উপজেলা পরিষদের হল রুমে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের যৌথ আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি এবং উপজেলা চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মিজানুর রহমানের সভাপতিত্বে এখানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ হাজ্বী, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: দেলোয়ার হোসেন, দৌলতখান উপজেলা সহকারী সমাজসেবা অফিসার হুমায়ুন কবির।
সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: দেলোয়ার হোসেন জানান, জাতীয় প্রতিবন্ধী ফাউন্ডেশন ও ভোলা সদর উপজেলা পরিষদ তহবিল থেকে প্রাপ্ত প্রায় প্রতিটি হুইল চেয়ারের মূল্য ৬ হাজার ৮’শ টাকা করে। চেয়ারপ্রাপ্ত একাধিক ব্যক্তি জানিয়েছেন, চেয়ার পাওয়ার ফলে সমাজে তাদের মূল্যায়ন ও মর্যাদা বৃদ্ধি পাবে। অনুষ্ঠানে প্রতিবন্ধী ব্যক্তিদের পাশাপাশি তাদের সাথে স্বজনরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...