ব্রেকিং নিউজ :
সিলেট বিভাগের ৭৭ টি ইউনিয়নের ভোট গ্রহন সম্পন্ন উন্নয়নশীল দেশে উত্তোরণের বিষয়ে জাতিসংঘে প্রস্তাব গ্রহণ মহান অর্জন : প্রধানমন্ত্রী নন-জুডিশিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি সংযোজন প্রশ্নে রুল হাইকোর্টের বিএনপি বিভ্রান্তি সৃষ্টির রাজনীতিতে বিশ্বাসী : ওবায়দুল কাদের চট্টগ্রাম-কক্সবাজার ও যশোর-খুলনা মহাসড়ক ৪ লেনে উন্নীতকরণ প্রকল্পে অর্থায়নে সৌদি সরকারের আগ্রহ প্রকাশ নতুন প্রজন্মের জন্য "চিরঞ্জীব মুজিব" এর মতো আরো চলচ্চিত্র নির্মাণের আহ্বান রাষ্ট্রপতির বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের ৫০তম বার্ষিকী উপলক্ষে শিলং-এ কংগ্রেসের আলোচনা বিএনপি’র ফন্দি-ফিকির আমরা বুঝি : তথ্যমন্ত্রী মিয়ানমারের বিরুদ্ধে রোহিঙ্গা গণহত্যার মামলা শুরু করবে আর্জেন্টিনা ব্লু-ইকোনমির সুযোগ কাজে লাগাতে বিনিয়োগ করার জন্য পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান
  • আপডেট টাইম : 24/11/2021 07:12 PM
  • 24 বার পঠিত

বসুন্ধরা কিংস এর পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম (বিএফএসএফ) এর আয়োজিত  ৩য় ‘বসুন্ধরা কিংস বিএফএসএফ অনুর্ধ্ব -১৪ একাডেমী কাপের’ উদ্বোধনী ম্যাচে জয় পেয়েছে  সুনামগঞ্জের ফুটবল  একাডেমী দিরাই।  দিনের  দ্বিতীয় ম্যাচটি  হয়েছে গোল শুন্য ড্র। 
বঙ্গবন্ধু  স্টেডিয়ামের পাশে পল্টনস্থ  আউটার  স্টেডিয়ামে প্রথম ম্যাচে সুনামগঞ্জের ফুটবল একাডেমি দিরাই ২-০ গোলে   খুলনার রহিমনগর ফুটবল একাডেমিকে পরাজিত করে। 
ম্যাচের ১৫ মিনিটেই জুবেরের পা থেকে আসে প্রথম গোল। এরপর বিরতির আগমুহূর্তে আর এক গোল করে দলকে এগিয়ে দেন তুহিন মিয়া।  ২-০ ব্যবধানে এগিয়ে থেকেই  বিরতিতে  যায় দিরাই  একাডেমী। দ্বিতীয়ার্ধে অনেক চেষ্টা করেও গোল পরিশোধে ব্যর্থ হয় খুলনার রহিমনগর ফুটবল একাডেমি।
দিরাইয়ের গোলরক্ষক সাখাওয়াত সরদার নাহিন ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হন।
একই ভেন্যুতে দিনের দ্বিতীয় ম্যাচে ময়মনসিংহের মো. আব্দুল হালিম ফুটবল একাডেমি ও  ব্রাহ্মণবাড়িয়ার সানরাজার্স ফুটবল একাডেমির মধ্যকার  ম্যাচটি  গোল শুন্য ড্র  হয়। 
ম্যাচটি  গোল শুন্য হলেও দারুন দক্ষতা প্রদর্শন করে সেরা খেলোয়াড় নির্বাচিত হন এ ব্রাহ্মণবাড়িয়া সানরাইজার্স ফুটবল একাডেমির আবু সায়েম সরকার।
এর আগে বিএফএসএফ এর সভাপতি কাজী শহিদুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধণ করেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের(বিওএ) মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। 
তিনি বলেন, আজকে এখানে যারা খেলতে এসেছো একদিন হয়তো অটোগ্রাফের জন্য তোমাদের  পেছনে আমাদের ঘুরতে হবে।  এই প্লাটফমর্  থেকে অংশগ্রহণ করা সকল খেলোয়াড় সামনে এগিয়ে যাক এটাই  প্রত্যাশা করছি।  এত সুন্দর একটা আয়োজনের জন্য বিএফএসএফকে ধন্যবাদ দিতে চাই। তাদের মাধ্যমে তৃণমূল থেকে আরো খেলোয়াড় উঠে আসুক। আশা করছি এই ধারা অব্যাহত থাকবে।’
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিওএ এর উপ মহাসচিব আসাদুজ্জামান কোহিনূর, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য মহিদুর রহমান মিরাজ, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান আব্দুল বারী মানিক, সেক্রেটারি শাহদাত হোসেন যুবায়ের সহ ফোরামের অন্যান্য সদস্যরা।
উল্লেখ্য, সারাদেশ হতে ১২টি ফুটবল একাডেমী দল নিয়ে আজ থেকে শুরু হওয়া  দশ দিন ব্যপি  এ টুর্নামেন্ট চলবে  ৩ ডিসেম্বর পর্যন্ত। 
গত দুই আসরের ২৪ দলকে বাদ দিয়ে সারা দেশের ৮ বিভাগের নতুন ১২ দলকে নিয়ে অনুষ্ঠিত হচ্ছে এবারের আসর।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...