ব্রেকিং নিউজ :
সিলেট বিভাগের ৭৭ টি ইউনিয়নের ভোট গ্রহন সম্পন্ন উন্নয়নশীল দেশে উত্তোরণের বিষয়ে জাতিসংঘে প্রস্তাব গ্রহণ মহান অর্জন : প্রধানমন্ত্রী নন-জুডিশিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি সংযোজন প্রশ্নে রুল হাইকোর্টের বিএনপি বিভ্রান্তি সৃষ্টির রাজনীতিতে বিশ্বাসী : ওবায়দুল কাদের চট্টগ্রাম-কক্সবাজার ও যশোর-খুলনা মহাসড়ক ৪ লেনে উন্নীতকরণ প্রকল্পে অর্থায়নে সৌদি সরকারের আগ্রহ প্রকাশ নতুন প্রজন্মের জন্য "চিরঞ্জীব মুজিব" এর মতো আরো চলচ্চিত্র নির্মাণের আহ্বান রাষ্ট্রপতির বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের ৫০তম বার্ষিকী উপলক্ষে শিলং-এ কংগ্রেসের আলোচনা বিএনপি’র ফন্দি-ফিকির আমরা বুঝি : তথ্যমন্ত্রী মিয়ানমারের বিরুদ্ধে রোহিঙ্গা গণহত্যার মামলা শুরু করবে আর্জেন্টিনা ব্লু-ইকোনমির সুযোগ কাজে লাগাতে বিনিয়োগ করার জন্য পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান
  • আপডেট টাইম : 24/11/2021 10:34 PM
  • 25 বার পঠিত

জাপানের কোম্পানি কে২ লজিস্টিক বাংলাদেশ, বেক্সিমকোর পিপিই (পার্সোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট) উৎপাদন এবং মান উন্নয়নে পরামর্শ সহায়তা দেবে।
বেক্সিমকো পিপিই ও কে২ লজিস্টিক বাংলাদেশের মধ্যে আজ সাভারে বেক্সিমকো হেলথ  পিপিই শিল্প পার্কে এক চুক্তি স্বাক্ষর হয়েছে।
প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান ভার্চ্যুয়ালি এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে যোগদান করেন। এসময় বাংলাদেশে জাপানের রাষ্ট্রদূত নাওকি ইতো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
কে২ জাপানের নির্বাহী পরিচালক রাইওমা মিতানি ও বেক্সিমকো পিপিই লিমিটেডের নির্বাহী পরিচালক ডা. মহিদুস সামাদ খান নিজ নিজ কোম্পানির পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।
এতে বেক্সিমকো গ্রুপ চেয়ারম্যান এএসএফ রহমান, বেক্সিমকো গ্রুপ ডিরেকটর এবং  সিইও সৈয়দ নাভেদ হোসেন, ইতোচু ঢাকা অফিসের জিএম এবং জাপানিজ এসোসিয়েশনের প্রেসিডেন্ট তেতসুরো কানো, কে২ লজিস্টিক বাংলাদেশের উপদেষ্টা ডা. মোয়াজ্জেম হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
সালমান ফজলুর রহমান বলেন, জাপান বাংলাদেশের বৃহত্তম উন্নয়ন অংশীদের মধ্যে অন্যতম এবং দু’দেশের মধ্যে সম্পর্ক দিন দিন বৃদ্ধি পাচ্ছে।
বেক্সিমকো পিপিই আন্তর্জাতিক মান নিশ্চিত করতে এই চুক্তি সাহায্য করবে বলে তিনি আশা প্রকাশ করেন।
নাওকি ইতো বলেন, ‘ব্র্যান্ডিং বাংলাদেশ’র ক্ষেত্রে বেক্সিমকো পিপিই ও কে২ লজিস্টিক বাংলাদেশ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...