ব্রেকিং নিউজ :
সিলেট বিভাগের ৭৭ টি ইউনিয়নের ভোট গ্রহন সম্পন্ন উন্নয়নশীল দেশে উত্তোরণের বিষয়ে জাতিসংঘে প্রস্তাব গ্রহণ মহান অর্জন : প্রধানমন্ত্রী নন-জুডিশিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি সংযোজন প্রশ্নে রুল হাইকোর্টের বিএনপি বিভ্রান্তি সৃষ্টির রাজনীতিতে বিশ্বাসী : ওবায়দুল কাদের চট্টগ্রাম-কক্সবাজার ও যশোর-খুলনা মহাসড়ক ৪ লেনে উন্নীতকরণ প্রকল্পে অর্থায়নে সৌদি সরকারের আগ্রহ প্রকাশ নতুন প্রজন্মের জন্য "চিরঞ্জীব মুজিব" এর মতো আরো চলচ্চিত্র নির্মাণের আহ্বান রাষ্ট্রপতির বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের ৫০তম বার্ষিকী উপলক্ষে শিলং-এ কংগ্রেসের আলোচনা বিএনপি’র ফন্দি-ফিকির আমরা বুঝি : তথ্যমন্ত্রী মিয়ানমারের বিরুদ্ধে রোহিঙ্গা গণহত্যার মামলা শুরু করবে আর্জেন্টিনা ব্লু-ইকোনমির সুযোগ কাজে লাগাতে বিনিয়োগ করার জন্য পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান
  • আপডেট টাইম : 25/11/2021 11:00 AM
  • 26 বার পঠিত

বিতর্ক, এফআইআর কোনও কিছুই গায়ে মাখেন না বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। শিখ সম্প্রদায়ের বিরুদ্ধে ‘অবমাননাকর’ মন্তব্যের প্রেক্ষিতে তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। সোশ্যাল মিডিয়ায় তা নিয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন এই বলিউড অভিনেত্রী।
এফআইআর নিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন কঙ্গনা। স্বল্পদৈর্ঘ্যের কালো পোশাক, হাতে মদের গ্লাস নিয়ে নিজের একটি ছবি পোস্ট করেছেন এই বলিউড অভিনেত্রী। লিখেছেন, ‘আর একটা দিন... আর একটা এফআইআর... যদি তারা আমাকে গ্রেফতার করতে আসে... ঘরোয়া মেজাজেই আছি’। অনেকেই মনে করেছেন, ওই পোস্ট যথেষ্ট তাৎপর্যপূর্ণ। অভিনেত্রী সম্ভবত বোঝাতে চেয়েছেন, পুলিশের খাতায় অভিযোগকে তিনি গুরুত্বই দিচ্ছেন না। ওই ছবিটি পোস্ট করে তিনি ওই অভিযোগকে যেন উপহাসই করছেন।
কঙ্গনা গুরুত্ব না দিলেও তাঁকে নিশানা করে আক্রমণ জারি রয়েছে। শিখ সম্প্রদায়কে নিয়ে তাঁর মন্তব্যের প্রেক্ষিতে মহারাষ্ট্রের মন্ত্রী তথা এনসিপি নেতা নবাব মালিক আজ বলেন, ‘‘উনি (অভিনেত্রী) বড় বড় নেতাদের অপমান করা অভ্যাসে পরিণত করেছেন। কেউ আইনের ঊর্ধ্বে নন... ।’’
এ দিকে, ১৯৪৭ সালে ‘ভিক্ষা’ সংক্রান্ত মন্তব্যের জেরে কঙ্গনার বিরুদ্ধে মামলা করেছেন আগরার রামশঙ্কর শর্মা নামে এক আইনজীবী। স্থানীয় আদালতে তাঁর আবেদন, অভিনেত্রীর বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা হোক। এ ব্যাপারে নিউ আগরা থানার কাছে রিপোর্ট চেয়েছেন বিচারক। আগামিকাল ওই মামলার শুনানি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...