ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধু বিপিএলের খেলা দেখলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী পুলিশের সেবা প্রার্থীরা যেন কোনমতেই হয়রানির শিকার না হয় : রাষ্ট্রপতি একনেকে ৪ হাজার ৬২১ কোটি টাকা ব্যয়ের দশ প্রকল্প অনুমোদন বিএনপি’র রাজনীতিতে এখন ঘোর দুর্দিন চলছে : ওবায়দুল কাদের বিএনপি নির্বাচন এলে ধর্ম ব্যবহার করে কিন্তু ধর্মের জন্য কাজ করে না : তথ্য ও সম্প্রচার মন্ত্রী এই মুহূর্তে ৮৫ ভাগ করোনা আক্রান্তই নন-ভ্যাক্সিনেটেড : স্বাস্থ্যমন্ত্রী বঙ্গবন্ধু সাফারি পার্কে ৯টি জেব্রার মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি হবে : পরিবেশমন্ত্রী নগরীর প্রত্যেকটি খালই উদ্ধার করা হবে : ডিএনসিসি মেয়র সরকার ডিজিটাল সেবা ও ওয়ানস্টপ সার্ভিস প্রদানে উদ্যোগ নিয়েছে : প্রধানমন্ত্রী প্রবীণ ও কর্মাহত সাংবাদিক কল্যাণ পরিষদের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
  • আপডেট টাইম : 28/11/2021 10:53 PM
  • 30 বার পঠিত

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) শিক্ষা প্রতিষ্ঠানে যাতায়াত করার সময় শিক্ষার্থীদের অর্ধেক ভাড়ায় চলাচলের সুযোগ অব্যাহত রাখবে।
বিআরটিসির চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) মো. তাজুল ইসলাম জানান, সারাদেশের শিক্ষার্থীরাই এ সুবিধা পাবে। শিক্ষার্থীরা যাতে সুষ্ঠভাবে এই সুযোগটি পেতে পারে সেজন্য বিআরটিসি সংশ্লিষ্ট সকল মহলের কাছ থেকে সহযোগিতা কামনা করছে।
বাসসের সাথে আলাপকালে মো. তাজুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী বিআরটিসি শিক্ষার্থীদের জন্য এ ধরনের সুবিধা অব্যাহত রাখবে।
তিনি চালক ও কন্ডাক্টরসহ বিআরটিসি বাসের সকল স্টাফকে এই নির্দেশনা কঠোরভাবে মেনে চলার জন্য এবং ভাড়া নিয়ে শিক্ষার্থীদের সাথে কোনো প্রকার অপ্রয়োজনীয় কথাকাটাকাটি না করার আহ্বান জানিয়েছেন।
তিনি আরো বলেন, "আমাদের শিক্ষার্থীদের কাছ থেকে এ ব্যাপারে সমর্থন ও সহযোগিতার প্রয়োজন রয়েছে, যাতে করে অ-ছাত্ররা এই সুবিধা ভোগ করতে না পারে।"
বিআরটিসি চেয়ারম্যান আরো বলেন, কোনো অ-ছাত্র এই সুবিধা নেওয়ার চেষ্টা করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...