ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধু বিপিএলের খেলা দেখলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী পুলিশের সেবা প্রার্থীরা যেন কোনমতেই হয়রানির শিকার না হয় : রাষ্ট্রপতি একনেকে ৪ হাজার ৬২১ কোটি টাকা ব্যয়ের দশ প্রকল্প অনুমোদন বিএনপি’র রাজনীতিতে এখন ঘোর দুর্দিন চলছে : ওবায়দুল কাদের বিএনপি নির্বাচন এলে ধর্ম ব্যবহার করে কিন্তু ধর্মের জন্য কাজ করে না : তথ্য ও সম্প্রচার মন্ত্রী এই মুহূর্তে ৮৫ ভাগ করোনা আক্রান্তই নন-ভ্যাক্সিনেটেড : স্বাস্থ্যমন্ত্রী বঙ্গবন্ধু সাফারি পার্কে ৯টি জেব্রার মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি হবে : পরিবেশমন্ত্রী নগরীর প্রত্যেকটি খালই উদ্ধার করা হবে : ডিএনসিসি মেয়র সরকার ডিজিটাল সেবা ও ওয়ানস্টপ সার্ভিস প্রদানে উদ্যোগ নিয়েছে : প্রধানমন্ত্রী প্রবীণ ও কর্মাহত সাংবাদিক কল্যাণ পরিষদের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
  • আপডেট টাইম : 03/01/2022 04:53 PM
  • 29 বার পঠিত
ছবি-সংগৃহীত

বেশ কিছুদিন ধরেই আলোচনা চলছিল ‘আরআরআর’ সিনেমাটির কারণে দক্ষিণী সুপারস্টার প্রভাস ও পূজা হেগডের নতুন সিনেমা ‘রাধে শ্যাম’ নির্ধারিত সময়ে পর্দায় আসছে না। তবে প্রভাস-পূজা ভক্তদের সেই শঙ্কাকে পেছনে ফেলে নতুন বছরের শুরুতেই হলে আসছে সিনেমাটি। সম্প্রতি বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা রাধা কৃষ্ণ কুমার।
সিনেমাটির অফিসিয়াল এক বিবৃতিতে জানানো হয়েছে, ‘রাধে শ্যাম’ মুক্তির পরিকল্পনায় কোনো পরিবর্তন হয়নি। প্রভাস-পূজা অভিনীত সিনেমাটি আগামী ১৪ জানুয়ারি পর্দায় আসছে। তাই এ নিয়ে ভক্তদের বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানিয়েছেন সিনেমাটির কলাকুশলীরা। এছাড়া নির্মাতারা মুক্তির তারিখসহ ‘রাধে শ্যাম’-এর একটি নতুন পোস্টার প্রকাশ করেছেন, যা ভক্তদের আশ্বস্ত করেছে সিনেমাটির মুক্তি স্থগিত করা হয়নি।
এ প্রসঙ্গে পূজা বলেন, ‘অনেকেই গুজব ছড়িয়েছেন যে, সিনেমাটি মুক্তি পাচ্ছে না। যা আমার ভক্তদের বিভ্রান্ত করেছে। এটা খুবই দুঃখজনক! কোনো বিষয় পুরোপুরি না জেনে মনগড়া কাহিনি প্রচার করা উচিত না। তবে অবশেষে এটাই সত্য যে, ১৪ তারিখ প্রেক্ষাগৃহে আসছি। প্রভাসের সঙ্গে আমার মতো আপনাদেরও দারুণ কিছু সময় কাটবে। আশা করছি, মন ভালো করা অনুভূতি নিয়ে বাড়ি ফিরতে পারবেন।’ রাধা কৃষ্ণ কুমার পরিচালিত ‘রাধে শ্যাম’ সিনেমাটি একটি মহাকাব্যিক প্রেমের গল্পে নির্মিত হয়েছে। যা গতানুগতিক প্রেমের চক্কর থেকে ভিন্ন একটি স্বাদ এনে দেবে দর্শকদের বলে মনে করছেন নির্মাতা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...