ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধু বিপিএলের খেলা দেখলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী পুলিশের সেবা প্রার্থীরা যেন কোনমতেই হয়রানির শিকার না হয় : রাষ্ট্রপতি একনেকে ৪ হাজার ৬২১ কোটি টাকা ব্যয়ের দশ প্রকল্প অনুমোদন বিএনপি’র রাজনীতিতে এখন ঘোর দুর্দিন চলছে : ওবায়দুল কাদের বিএনপি নির্বাচন এলে ধর্ম ব্যবহার করে কিন্তু ধর্মের জন্য কাজ করে না : তথ্য ও সম্প্রচার মন্ত্রী এই মুহূর্তে ৮৫ ভাগ করোনা আক্রান্তই নন-ভ্যাক্সিনেটেড : স্বাস্থ্যমন্ত্রী বঙ্গবন্ধু সাফারি পার্কে ৯টি জেব্রার মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি হবে : পরিবেশমন্ত্রী নগরীর প্রত্যেকটি খালই উদ্ধার করা হবে : ডিএনসিসি মেয়র সরকার ডিজিটাল সেবা ও ওয়ানস্টপ সার্ভিস প্রদানে উদ্যোগ নিয়েছে : প্রধানমন্ত্রী প্রবীণ ও কর্মাহত সাংবাদিক কল্যাণ পরিষদের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
  • আপডেট টাইম : 04/01/2022 08:47 PM
  • 20 বার পঠিত

বিয়ে করছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। গত বছরের ১০ নভেম্বর ব্যাংকার সনি পোদ্দারের সঙ্গে আংটিবদল করেছেন। নিজের জন্মদিনে ঢাকার একটি পাঁচতারকা হোটেলে সন্ধ্যায় দুই পরিবারের উপস্থিতিতে বাগদান সম্পন্ন হয়। আজ বিয়ে করছেন মিম।
বিয়ের আনুষ্ঠানিকতার কারণে মিম সব ধরনের যোগাযোগ থেকে নিজেকে গুটিয়ে রেখেছেন। মঙ্গলবার (৪ ডিসেম্বর) ঢাকার একটি পাঁচতারকা হোটেলে মিমের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এতে মিম ও তার হবু বর সনি পোদ্দারের ঘনিষ্ঠজনরা উপস্থিত থাকবেন।
অসুস্থ ছেলের পাশে না থাকতে পেরে হাসপাতালে শুয়ে কাঁদছেন শাবনূরঅসুস্থ ছেলের পাশে না থাকতে পেরে হাসপাতালে শুয়ে কাঁদছেন শাবনূর
এদিকে বিয়ের অনুষ্ঠানের আগে দুই দিন মিমের গায়ে হলুদ অনুষ্ঠান হয়েছে। সেখানেও দুই পরিবারের সদস্যরাই আমন্ত্রিত ছিলেন। সূত্র জানিয়েছে, মঙ্গলবার দুপুরে সনাতন ধর্মের রীতি মেনে মিমের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।
আংটি বদলের পর মিম বলেছিলেন, ‘ছয় বছর ধরে তাদের প্রেমের সম্পর্ক। একটা সময় দুই পরিবারের সদস্যদের তাদের সম্পর্কের কথা জানানো হয়। দুই পরিবারই শুরু থেকে ইতিবাচক ছিল। সবাই মিলে সিদ্ধান্ত নেন, গত বছরের জন্মদিনে বাগদান সেরে নেওয়ার। পরিবারের সিদ্ধান্তেই তারা দুজন বাগদান সেরে নেন।
নিশো-ফারিণের ‘সিন্ডিকেট’, থাকছেন এলিনা শাম্মীওনিশো-ফারিণের ‘সিন্ডিকেট’, থাকছেন এলিনা শাম্মীও
উল্লেখ্য, ২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতার মুকুট জয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন বিদ্যা সিনহা মিম। শুরুতেই সুযোগ পেয়ে যান নন্দিত কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমায়। আর পেছনে ফিরে তাকাতে হয়নি। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।
বর্তমানে মিমের হাতে রয়েছে আবু রায়হান জুয়েলের ‘পথে হলো দেখা’, রায়হান রাফীর ‘ইত্তেফাক’, দীপঙ্কর দীপনের ‘অন্তর্জাল’ সিনেমার কাজ। আর মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘দামাল’ ও ‘পরাণ’ সিনেমা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...