ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধু বিপিএলের খেলা দেখলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী পুলিশের সেবা প্রার্থীরা যেন কোনমতেই হয়রানির শিকার না হয় : রাষ্ট্রপতি একনেকে ৪ হাজার ৬২১ কোটি টাকা ব্যয়ের দশ প্রকল্প অনুমোদন বিএনপি’র রাজনীতিতে এখন ঘোর দুর্দিন চলছে : ওবায়দুল কাদের বিএনপি নির্বাচন এলে ধর্ম ব্যবহার করে কিন্তু ধর্মের জন্য কাজ করে না : তথ্য ও সম্প্রচার মন্ত্রী এই মুহূর্তে ৮৫ ভাগ করোনা আক্রান্তই নন-ভ্যাক্সিনেটেড : স্বাস্থ্যমন্ত্রী বঙ্গবন্ধু সাফারি পার্কে ৯টি জেব্রার মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি হবে : পরিবেশমন্ত্রী নগরীর প্রত্যেকটি খালই উদ্ধার করা হবে : ডিএনসিসি মেয়র সরকার ডিজিটাল সেবা ও ওয়ানস্টপ সার্ভিস প্রদানে উদ্যোগ নিয়েছে : প্রধানমন্ত্রী প্রবীণ ও কর্মাহত সাংবাদিক কল্যাণ পরিষদের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
  • আপডেট টাইম : 10/01/2022 06:23 PM
  • 41 বার পঠিত

বেশ কিছুদিন ধরেই সময়টা খারাপ কাটছে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের। সিনেমার আলোচনার বাইরে গিয়ে ২শ’ কোটি রূপির মানি লন্ডারিং মামলায় জড়িয়ে রীতিমতো বিপর্যস্ত তিনি।
শুরুতে এই মামলার মূল হোতা সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্কের বিষয়টি জ্যাকলিন অস্বীকার করলেও ধীরে ধীরে তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি প্রকাশ্যে আসতে থাকে। ছবিগুলো নেটদুনিয়ায় ভাইরাল হওয়ার পাশাপাশি ট্রলের শিকার হন তিনি। এ নিয়ে জ্যাকলিন খুবই বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন। তাই সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তার আপত্তিকর ছবিগুলো আর প্রকাশ না করার অনুরোধ জানিয়েছেন তিনি। এমনকি ইনস্টাগ্রামে এক বিবৃতির মাধ্যমে অনুরোধ জানিয়ে নিজের অ্যাকাউন্টের কমেন্টস বক্স বন্ধ করে দিয়েছেন জ্যাকলিন।
বিবৃতিতে তিনি বলেন, ‘এই দেশ এবং এখানকার মানুষ আমাকে অনেক ভালোবাসা ও সম্মান দিয়েছে। আমি বর্তমানে জীবনের সবচেয়ে কঠিন সময় পার করছি। কিন্তু খুব দ্রুত এই অবস্থা থেকে মুক্তি চাই। তাই মিডিয়ার বন্ধুদের অনুরোধ করবো আমার ব্যক্তিগত জীবনের কোনো ছবি যেন আর প্রচার না করে। আপনি নিশ্চয়ই আপনার প্রিয়জনদের সঙ্গে এমন করবেন না। আমি নিশ্চিত আপনি আমার সঙ্গেও এটি করবেন না। আমার ভালো সময়ের মতো দুঃসময়ও দয়া করে পাশে থাকুন। আমার বিশ্বাস আমি ন্যায়বিচার পাবো এবং তাড়াতাড়ি স্বাভাবিক জীবনে ফিরতে চাই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...