ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধু বিপিএলের খেলা দেখলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী পুলিশের সেবা প্রার্থীরা যেন কোনমতেই হয়রানির শিকার না হয় : রাষ্ট্রপতি একনেকে ৪ হাজার ৬২১ কোটি টাকা ব্যয়ের দশ প্রকল্প অনুমোদন বিএনপি’র রাজনীতিতে এখন ঘোর দুর্দিন চলছে : ওবায়দুল কাদের বিএনপি নির্বাচন এলে ধর্ম ব্যবহার করে কিন্তু ধর্মের জন্য কাজ করে না : তথ্য ও সম্প্রচার মন্ত্রী এই মুহূর্তে ৮৫ ভাগ করোনা আক্রান্তই নন-ভ্যাক্সিনেটেড : স্বাস্থ্যমন্ত্রী বঙ্গবন্ধু সাফারি পার্কে ৯টি জেব্রার মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি হবে : পরিবেশমন্ত্রী নগরীর প্রত্যেকটি খালই উদ্ধার করা হবে : ডিএনসিসি মেয়র সরকার ডিজিটাল সেবা ও ওয়ানস্টপ সার্ভিস প্রদানে উদ্যোগ নিয়েছে : প্রধানমন্ত্রী প্রবীণ ও কর্মাহত সাংবাদিক কল্যাণ পরিষদের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
  • আপডেট টাইম : 12/01/2022 06:47 PM
  • 33 বার পঠিত

নাটোর-রাজশাহী মহাসড়কের  তোকিয়া এলাকায় আজ ভোর রাতে বাস-ট্রাক ও পিকআপের ত্রিমুখী সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত ১০জন। 
দুূর্ঘটনায় ট্রাক চালক আবু মুসা এবং আসাদুল ইসলাম নামে এক কাঠ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তাদের বাড়ি রাজশাহীর পুঠিয়া এলাকায় বলে প্রাথমিকভাবে জানা গেছে।
নাটোর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আখতার হামিদ খান জানান, তোকিয়া এলাকার একটি পেট্রোল পাম্পের সামনে ঢাকা থেকে রাজশাহীগামী একটি যাত্রীবাহী বাসের সাথে বিপরীতমুখী কাঠ ভর্তি ট্রাকের ও পিকআপের মধ্যে ত্রিমুখী মুখোমুখি সংঘর্ষ হয়। খবর  পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালায়। তবে ঘটনাস্থলেই ট্রাক চালক আবু মুসার মৃত্যু হয়। আহত অবস্থায় কাঠ ব্যবসায়ী আসাদুল ইসলামকে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় সবগুলো পরিবহন মিলে অন্তত ১০জন আহত হয়েছেন। আহতদের নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে নাটোর থানায় মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...