ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধু বিপিএলের খেলা দেখলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী পুলিশের সেবা প্রার্থীরা যেন কোনমতেই হয়রানির শিকার না হয় : রাষ্ট্রপতি একনেকে ৪ হাজার ৬২১ কোটি টাকা ব্যয়ের দশ প্রকল্প অনুমোদন বিএনপি’র রাজনীতিতে এখন ঘোর দুর্দিন চলছে : ওবায়দুল কাদের বিএনপি নির্বাচন এলে ধর্ম ব্যবহার করে কিন্তু ধর্মের জন্য কাজ করে না : তথ্য ও সম্প্রচার মন্ত্রী এই মুহূর্তে ৮৫ ভাগ করোনা আক্রান্তই নন-ভ্যাক্সিনেটেড : স্বাস্থ্যমন্ত্রী বঙ্গবন্ধু সাফারি পার্কে ৯টি জেব্রার মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি হবে : পরিবেশমন্ত্রী নগরীর প্রত্যেকটি খালই উদ্ধার করা হবে : ডিএনসিসি মেয়র সরকার ডিজিটাল সেবা ও ওয়ানস্টপ সার্ভিস প্রদানে উদ্যোগ নিয়েছে : প্রধানমন্ত্রী প্রবীণ ও কর্মাহত সাংবাদিক কল্যাণ পরিষদের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
  • আপডেট টাইম : 13/01/2022 10:52 PM
  • 31 বার পঠিত

ফিলিপাইনের দক্ষিণাঞ্চলে বড়দিনের পার্টিগামী ছোট একটি ট্রাক উল্টে গিয়ে শিশুসহ অন্তত ১১ জনের প্রাণহানি ঘটেছে।
পুলিশ বৃহস্পতিবার জানিয়েছে, বড়দিন উপলক্ষ্যে বুধবার আয়োজিত এক পার্টির উদ্দেশে গাড়িটি মিন্দানাও দ্বীপের সমুদ্র সৈকতের একটি রিসর্টে যাচ্ছিল। চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে এ দুর্ঘটনা ঘটে। খবর এএফপি’র।
প্রায় ৫০ জন লোক গাদাগাদি করে ট্রাকে ভ্রমন করছিল। ট্রাকটি রাস্তা থেকে ছিটকে গিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়।
বালিঙ্গাসাগ পৌর এলাকার পুলিশ প্রধান মেজর তিওডোরো ডি ওরো বলেন, এতে তিন বছরের এক শিশুসহ ১১ জন মারা গেছে। আরও তিনজন মারা গেছে বলে ধারণা করা হচ্ছে। এক ডজন শিশুসহ বেশ কিছু যাত্রী দুর্ঘটনায় আহত হয়েছে।
আহত চালক চিকিৎসা পাওয়ার পর পালানোর প্রচেষ্টা চালায়। তবে, তাকে গ্রেফতার করা হয়েছে।
ডি ওরো বলেন, ট্রাকটি তিনটি ট্রাকের একটি বহরের অংশ ছিল। তবে বাকি দুটি ট্রাক দুর্ঘটনামুক্ত ছিল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...