ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধু বিপিএলের খেলা দেখলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী পুলিশের সেবা প্রার্থীরা যেন কোনমতেই হয়রানির শিকার না হয় : রাষ্ট্রপতি একনেকে ৪ হাজার ৬২১ কোটি টাকা ব্যয়ের দশ প্রকল্প অনুমোদন বিএনপি’র রাজনীতিতে এখন ঘোর দুর্দিন চলছে : ওবায়দুল কাদের বিএনপি নির্বাচন এলে ধর্ম ব্যবহার করে কিন্তু ধর্মের জন্য কাজ করে না : তথ্য ও সম্প্রচার মন্ত্রী এই মুহূর্তে ৮৫ ভাগ করোনা আক্রান্তই নন-ভ্যাক্সিনেটেড : স্বাস্থ্যমন্ত্রী বঙ্গবন্ধু সাফারি পার্কে ৯টি জেব্রার মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি হবে : পরিবেশমন্ত্রী নগরীর প্রত্যেকটি খালই উদ্ধার করা হবে : ডিএনসিসি মেয়র সরকার ডিজিটাল সেবা ও ওয়ানস্টপ সার্ভিস প্রদানে উদ্যোগ নিয়েছে : প্রধানমন্ত্রী প্রবীণ ও কর্মাহত সাংবাদিক কল্যাণ পরিষদের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
  • আপডেট টাইম : 13/01/2022 10:59 PM
  • 29 বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়া জেলায় আজ নানা ইতিহাস-ঐতিহ্যের নিদর্শন নিয়ে জাদুঘরের উদ্বোধন করা হয়েছে।আজ বৃহস্পতিবার সকালে শহরের দক্ষিণ মৌড়াইলে জেলা প্রশাসন প্রতিষ্ঠিত জাদুঘরের উদ্বোধন করেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. রুহুল আমিন’র সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, জেলা সাহিত্য একাডেমির সভাপতি কবি জয়দুল হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন প্রমুখ ।
উদ্বোধনকালে জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান বলেন, এই জাদুঘরটি প্রতিষ্ঠার ফলে জেলার মানুষ তাদের নানান ইতিহাস-ঐতিহ্য সম্বলিত নিদর্শনের সাথে পরিচিত হতে পারবেন। ক্রমান্বয়ে বিভিন্ন নির্দশন জাদুঘরটিতে সংরক্ষণ করা হবে। পরে অতিথিবৃন্দ ব্রাহ্মণবাড়িয়া জাদুঘরে সংরক্ষিত মহান মুক্তিযুদ্ধের ইতিহাস ও সাংস্কৃতিক ঐতিহ্যের বিভিন্ন নিদর্শন ঘুরে দেখেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...