ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধু বিপিএলের খেলা দেখলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী পুলিশের সেবা প্রার্থীরা যেন কোনমতেই হয়রানির শিকার না হয় : রাষ্ট্রপতি একনেকে ৪ হাজার ৬২১ কোটি টাকা ব্যয়ের দশ প্রকল্প অনুমোদন বিএনপি’র রাজনীতিতে এখন ঘোর দুর্দিন চলছে : ওবায়দুল কাদের বিএনপি নির্বাচন এলে ধর্ম ব্যবহার করে কিন্তু ধর্মের জন্য কাজ করে না : তথ্য ও সম্প্রচার মন্ত্রী এই মুহূর্তে ৮৫ ভাগ করোনা আক্রান্তই নন-ভ্যাক্সিনেটেড : স্বাস্থ্যমন্ত্রী বঙ্গবন্ধু সাফারি পার্কে ৯টি জেব্রার মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি হবে : পরিবেশমন্ত্রী নগরীর প্রত্যেকটি খালই উদ্ধার করা হবে : ডিএনসিসি মেয়র সরকার ডিজিটাল সেবা ও ওয়ানস্টপ সার্ভিস প্রদানে উদ্যোগ নিয়েছে : প্রধানমন্ত্রী প্রবীণ ও কর্মাহত সাংবাদিক কল্যাণ পরিষদের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
  • আপডেট টাইম : 13/01/2022 11:54 PM
  • 32 বার পঠিত

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নৌকার জোয়ার এসেছে। ষোলো তারিখে নৌকার জয় হবে ইনশাল্লাহ। 
তিনি আজ বৃহস্পতিবার সকালে নিজ বাড়ি ১৬ নম্বর ওয়ার্ড থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন। সকাল দশটায় তার প্রচারণায় বের হওয়ার কথা। এর আগে সকাল আটটা থেকেই হাজার হাজার  নেতা-কর্মী ও এলাকাবাসি জনপ্রিয় এ নেতার বাড়ির সামনে এসে অপেক্ষা করতে থাকেন কখন তিনি প্রচারনায় নামবেন। বেলা সোয়া দশটায় তিনি প্রচারণায় নামলে তার পেছনে দীর্ঘ মিছিল এগুতে থাকে। ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে তার এলাকা মুখরিত করে তোলে। 
১৬ নম্বর ওয়ার্ডের দেওভোগ, বেপারী পাড়া, এক নম্বর বাবুরাইল, দুই নম্বর বাবুরাইল, জল্লারপাড়াসহ বিভিন্ন মহলায় গেলে উঁচু ভবন থেকে মহিলারা ফুল ছিটিয়ে তাকে অভিনন্দন জানান। অনেকে তাকে ফুলের নৌকা উপহার দেন। 
এসময় তার সঙ্গে ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আফারোজা হাসান বিভা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদির, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত প্রমুখ। 
গণসংযোগকালে উপস্থিত সাংবাদিকদের ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, কেউ কেউ অপপ্রচার চালাচ্ছে বৃষ্টি হলেই নাকি আমার এখানে জলাবদ্ধতা তৈরী হয়। যারা নির্বাচন উপলক্ষে বাইরে থেকে এসেছে তাদের একথা বিশ্বাস করানো যাবে। কিন্তু যারা এ শহরে থাকেন তারা জানেন এ কথা সত্য নয়। 
তিনি বলেন, মুষলধারে বেশিক্ষন বৃষ্টি হলে বঙ্গবন্ধু সড়কে পানি জমে একথা সত্য। কিন্তু আধঘন্টার মধ্যেই এ পানি নেমে যায়। 
ডা. আইভী বলেন, আমরা যেসব জলাশয়ে সিটি কর্পোরেশনের ড্রেনের শেষ প্রান্ত রেখেছিলাম সেগুলির অনেকগুলিই অবৈধভাবে দখল হয়ে গেছে। এগুলির বেশ কয়েকটি সিটি কর্পোরেশনের বাইরে। তবে আমরা বৃষ্টির পানি নামার জন্য এখন শহরের সব ড্রেনই শীতলক্ষা নদীমুখি করছি। এর অনেকগুলি প্রজেক্ট বাস্তবায়িত হয়েছে। কয়েকটা বাস্তবায়নের পথে আছে। 
ভোটারদের কেমন সাড়া পাচ্ছেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কেমন সাড়া পাচ্ছি আপনারাই দেখতে পাচ্ছেন। আমার পেছনে জনতার ঢল। মা- বোনেরা বাসা বাড়িতে দাঁড়িয়ে আমার দিকে হাত নাড়ছে, ফুল ছিটিয়ে দিচ্ছে। এতেই বোঝা যায় তারা আমার উন্নয়নের সমর্থক, শেখ হাসিনার উন্নয়নের সমর্থক। 
ডা. সেলিনা হায়াৎ আইভি বলেন, নৌকার জোয়ার তৈরী হয়েছে। এই জোয়ারে ইনশাল্লাহ ১৬ তারিখে নৌকা জয়ী হবে। 
সিটি কর্পোরেশনের ট্যাক্স বাড়ানো হয়েছে বলে প্রতিপক্ষের অভিযোগ সম্পর্কে তিনি বলেন, এক টাকাও ট্যাক্স বাড়ানো হয়নি। সরকারি নির্দেশনা অনুযায়ী, এসেসমেন্ট অনুযায়ী ট্যাক্স আদায় করা হচ্ছে। এ অভিযোগ ভিত্তিহীন। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...