ব্রেকিং নিউজ :
প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ নিয়ে মেহেরপুরে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা দুর্নীতির মামলায় বিএনপির সাবেক এমপি জ্যোতির ৭ বছর কারাদন্ড সঠিক তথ্য পেতে গোয়েন্দা সংস্থা ও আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তর দ্রব্যমূল্য নিয়ে ৩ দিনের মধ্যে প্রতিবেদন দিতে বাংলাদেশ ব্যাংকসহ অর্থ ও বাণিজ্য মন্ত্রণালয়কে মন্ত্রিসভার নির্দেশ সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ বিজয়ের বন্দরে পৌঁছাবে : ওবায়দুল কাদের দেশের নিরাপত্তা যাতে বিঘ্ন করতে না পারে; সেদিকে সতর্ক থাকতে হবে : নৌপরিবহন প্রতিমন্ত্রী জনগণের আস্থা পূরণে বিএসটিআইকে আরো দক্ষ ও দায়িত্বশীল ভূমিকা পালনের আহবান রাষ্ট্রপতির ওজন ও পরিমাপে ডিজিটাল রূপান্তর ভোক্তা সাধারণের জন্য সুফল বয়ে আনবে : প্রধানমন্ত্রী মানুষের আস্থা অর্জন করেছে ভূমি মন্ত্রণালয় : ভূমিমন্ত্রী একুশের গানের জন্য গাফফার চৌধুরী অমর হয়ে থাকবেন : অধ্যাপক আরেফিন
  • আপডেট টাইম : 03/05/2022 07:50 PM
  • 31 বার পঠিত

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি রোগী এবং স্বাস্থ্য কর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন স্বাস্থ্য অধিদফতরের কর্মকর্তারা।
আজ মঙ্গলবার দুপুরে তারা ঢামেকের স্বাস্থ্যকর্মী এবং বিভিন্ন বিভাগে ভর্তি রোগীদের সঙ্গে কথা বলেন এবং শুভেচ্ছা বিনিময় করেন।
স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক প্রশাসন আহমেদুল কবীরের নেতৃত্বে একটি উচ্চপর্যায়ের টিম ঢামেক হাসপাতাল পরিদর্শন করেন। তারা চিকিৎসক, নার্স এবং রোগীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
এসময় অধিদফতরের ভারপ্রাপ্ত উপপরিচালক ডা. মো. আশরাফুল আলম বলেন, ঈদের দিনেও ঢামেক তার সেরা সেবাটাই নিশ্চিত করতে চায়। ঢামেকের সকলের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।
এদিকে ঈদ উপলক্ষে ঢামেকে দুপুরে খাবারের তালিকায় ছিল পোলাও, দুই পদের মাংস, কোরমা, সালাদ, ফল। সকালে দেওয়া হয় সেমাইসহ অন্যান্য নাস্তার আইটেম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...