ব্রেকিং নিউজ :
প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ নিয়ে মেহেরপুরে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা দুর্নীতির মামলায় বিএনপির সাবেক এমপি জ্যোতির ৭ বছর কারাদন্ড সঠিক তথ্য পেতে গোয়েন্দা সংস্থা ও আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তর দ্রব্যমূল্য নিয়ে ৩ দিনের মধ্যে প্রতিবেদন দিতে বাংলাদেশ ব্যাংকসহ অর্থ ও বাণিজ্য মন্ত্রণালয়কে মন্ত্রিসভার নির্দেশ সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ বিজয়ের বন্দরে পৌঁছাবে : ওবায়দুল কাদের দেশের নিরাপত্তা যাতে বিঘ্ন করতে না পারে; সেদিকে সতর্ক থাকতে হবে : নৌপরিবহন প্রতিমন্ত্রী জনগণের আস্থা পূরণে বিএসটিআইকে আরো দক্ষ ও দায়িত্বশীল ভূমিকা পালনের আহবান রাষ্ট্রপতির ওজন ও পরিমাপে ডিজিটাল রূপান্তর ভোক্তা সাধারণের জন্য সুফল বয়ে আনবে : প্রধানমন্ত্রী মানুষের আস্থা অর্জন করেছে ভূমি মন্ত্রণালয় : ভূমিমন্ত্রী একুশের গানের জন্য গাফফার চৌধুরী অমর হয়ে থাকবেন : অধ্যাপক আরেফিন
  • আপডেট টাইম : 04/05/2022 11:02 AM
  • 27 বার পঠিত

বলিউড নিয়ে আবার বোমা ফাটালেন নায়িকা কঙ্গনা রানাওয়াত। বলিউডে যৌন নির্যাতন নাকি একরকম ‘ডাল-ভাত’এর মতো! এবার তিনি দাবি করেছেন, হিন্দি সিনেমা জগতে প্রায়ই যৌন নির্যাতনের শিকার হয় উঠতি অভিনেতারা।
আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়, কঙ্গনা দাবি করেছেন, মিটু আন্দোলনের সময় এই ‘সত্যি কথা’ ফাঁস করাতেই পুরো বলিউড শত্রু হয়েছিল তার। এক যোগে তাকে নিষিদ্ধ করেছিল সবাই।
বলিউডের ব্যাপার স্যাপার যে তার পছন্দ না তা আগেও অনেকবার বুঝিয়ে দিয়েছেন কঙ্গনা। তবে এই প্রথম তিনি বলিউডের কাস্টিং কাউচের কথা সোজাসুজি বললেন। একই সঙ্গে তিনি জানিয়েছেন ফ্যাশনের জগতেও ব্যাপারটা কিছুটা একইরকম। নতুনদের সেখানেও হেনস্থার শিকার হতে হয়।
কঙ্গনা বলেছেন, অনেকক্ষেত্রেই এই ধরনের ঘটনার দীর্ঘ ছাপ থেকে যায় নির্যাতিতদের ওপর। কেরিয়ার শুরুর আগেই শেষ হয়ে যায় তাদের। ‘মিটু’ আন্দোলনের সময় তাই এই নির্যাতিতদের পক্ষ নিয়েছিলেন বলে দাবি করেছেন কঙ্গনা। তিনি বলেছেন, যতই আমরা বলিউডের শিল্পজগতের স্বচ্ছ ভাবমূর্তি তৈরি করার চেষ্টা করি না কেন আসলে বলিউডের জগত ঘন অন্ধকারাচ্ছন্ন! আর এটাই সত্যি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...