ব্রেকিং নিউজ :
প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ নিয়ে মেহেরপুরে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা দুর্নীতির মামলায় বিএনপির সাবেক এমপি জ্যোতির ৭ বছর কারাদন্ড সঠিক তথ্য পেতে গোয়েন্দা সংস্থা ও আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তর দ্রব্যমূল্য নিয়ে ৩ দিনের মধ্যে প্রতিবেদন দিতে বাংলাদেশ ব্যাংকসহ অর্থ ও বাণিজ্য মন্ত্রণালয়কে মন্ত্রিসভার নির্দেশ সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ বিজয়ের বন্দরে পৌঁছাবে : ওবায়দুল কাদের দেশের নিরাপত্তা যাতে বিঘ্ন করতে না পারে; সেদিকে সতর্ক থাকতে হবে : নৌপরিবহন প্রতিমন্ত্রী জনগণের আস্থা পূরণে বিএসটিআইকে আরো দক্ষ ও দায়িত্বশীল ভূমিকা পালনের আহবান রাষ্ট্রপতির ওজন ও পরিমাপে ডিজিটাল রূপান্তর ভোক্তা সাধারণের জন্য সুফল বয়ে আনবে : প্রধানমন্ত্রী মানুষের আস্থা অর্জন করেছে ভূমি মন্ত্রণালয় : ভূমিমন্ত্রী একুশের গানের জন্য গাফফার চৌধুরী অমর হয়ে থাকবেন : অধ্যাপক আরেফিন
  • আপডেট টাইম : 10/05/2022 06:05 PM
  • 28 বার পঠিত

ইকুয়েডরের একটি কারাগারে সোমবার ভয়াবহ দাঙ্গা ছড়িয়ে পড়ায় ৪৪ জন নিহত হয়েছে। এ সময় আরো শতাধিক আসামি পালিয়ে গেছে। সরকারি প্রসিকিউটর এ কথা জানিয়েছেন। খবর এএফপি’র।
কর্তৃপক্ষ জানায়, ইকুয়েডরের রাজধানী কুইটো থেকে প্রায় ৮০ কিলোমিটার দূরে সান্তো ডমিসঙ্গো ডি লস কলোরাডোসে বেল্লাভিস্তা কারাগারের ভিতরে প্রতিদ্বন্দ্বী লস লোবোস ও আর ৭ চক্রের মধ্যে এ দাঙ্গা ছড়িয়ে পড়ে।
এ দাঙ্গা চলাকালে অনেক আসামী পালিয়ে যাওয়ার চেষ্টা করে।
পুলিশ প্রধান ফাউস্তো সালিনাস সাংবাদিকদের বলেন, সেখানে দাঙ্গায় পালিয়ে যাওয়া ১১২ আসামিকে ফের গ্রেফতার করা হয়েছে এবং এ ঘটনায় এখনো ১০৮ আসামি নিখোঁজ রয়েছে।
দক্ষিণ আমেরিকার এ দেশের কারা কর্তৃপক্ষ এসএনএআই জানায়, তারা দাঙ্গা দমনে সেখানে নিরাপত্তা বাহিনীর সদস্যদের মোতায়েন করেছে।
স্বরাষ্ট্র মন্ত্রণালয় জানায়, অপরাধ চক্রের ছয় নেতাকে বেল্লাভিস্তা কারগার থেকে কঠোর নিরাপত্তা বেষ্টিত অপর দুই কারাগারে স্থানান্তর করা হয়েছে। স্বরাষ্ট্রমন্ত্রী প্যাট্রিসিও কারিলো দাবি করে বলেন, সেখানের পরিস্থিতি কর্তৃপক্ষের নিয়ন্ত্রণে রয়েছে এবং কারাগার থেকে পালিয়ে যাওয়া সকল আসামিকে ফের গ্রেফতার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...