ব্রেকিং নিউজ :
প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ নিয়ে মেহেরপুরে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা দুর্নীতির মামলায় বিএনপির সাবেক এমপি জ্যোতির ৭ বছর কারাদন্ড সঠিক তথ্য পেতে গোয়েন্দা সংস্থা ও আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তর দ্রব্যমূল্য নিয়ে ৩ দিনের মধ্যে প্রতিবেদন দিতে বাংলাদেশ ব্যাংকসহ অর্থ ও বাণিজ্য মন্ত্রণালয়কে মন্ত্রিসভার নির্দেশ সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ বিজয়ের বন্দরে পৌঁছাবে : ওবায়দুল কাদের দেশের নিরাপত্তা যাতে বিঘ্ন করতে না পারে; সেদিকে সতর্ক থাকতে হবে : নৌপরিবহন প্রতিমন্ত্রী জনগণের আস্থা পূরণে বিএসটিআইকে আরো দক্ষ ও দায়িত্বশীল ভূমিকা পালনের আহবান রাষ্ট্রপতির ওজন ও পরিমাপে ডিজিটাল রূপান্তর ভোক্তা সাধারণের জন্য সুফল বয়ে আনবে : প্রধানমন্ত্রী মানুষের আস্থা অর্জন করেছে ভূমি মন্ত্রণালয় : ভূমিমন্ত্রী একুশের গানের জন্য গাফফার চৌধুরী অমর হয়ে থাকবেন : অধ্যাপক আরেফিন
  • আপডেট টাইম : 13/05/2022 07:21 PM
  • 29 বার পঠিত

আইন, বিচার ও মানবাধিকার বিষয়ক সাংবাদিকদের সংগঠন ল’ রিপোর্টার্স ফোরামের (এলআরএফ) সভাপতি পদে দ্য ডেইলি স্টারের সিনিয়র রিপোর্টার আশুতোষ সরকার, সহ-সভাপতি বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সিনিয়র রিপোর্টার দিদারুল আলম দিদার ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলাভিশন টিভির বিশেষ প্রতিনিধি আহাম্মেদ সরোয়ার হোসেন ভূঁঞা।
আজ শুক্রবার এলআরএফ এর ২০২২-২০২৩ মেয়াদের নির্বাচন অনুষ্ঠানে নিয়োজিত প্রধান নির্বাচন কমিশনার সিনিয়র সাংবাদিক আশরাফ উল আলম ফলাফল ঘোষণা করেন। সঙ্গে ছিলেন নির্বাচন কমিশনের সদস্য সিনিয়র সাংবাদিক মিজান মালিক ও তোফায়েল হোসেন।
এছাড়াও কমিটির যুগ্ম সম্পাদক পদে জাগো নিউজ টোয়েন্টিফোর ডটকমের সিনিয়র রিপোর্টার ফজলুল হক মৃধা, কোষাধ্যক্ষ পদে নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের সিনিয়র রিপোর্টার আব্দুল জাব্বার খান, সাংগঠনিক সম্পাদক পদে বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র রিপোর্টার আরাফাত মুন্না, দপ্তর সম্পাদক পদে দৈনিক আজকের পত্রিকার স্টাফ রিপোর্টার এস এম নূর মোহাম্মদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে এখন টেলিভিশনের স্টাফ রিপোর্টার জাহিদ হাসান, প্রশিক্ষণ ও কল্যাণ সম্পাদক পদে নিউজ টোয়েন্টিফোর টিভির স্টাফ রিপোর্টার হাবিবুল ইসলাম হাবিব নির্বাচিত হয়েছেন।
এছাড়া কমিটির কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন দৈনিক মুখপাত্রের সম্পাদক ও প্রকাশক শেখ মুহাম্মদ জামাল হোসাইন (শেখ জামাল), যমুনা টিভির বিশেষ প্রতিনিধি আব্দল্লাহ তুহিন (মো. আবদুল্লাহ), ঢাকা মেইল ডটকমের সিনিয়র রিপোর্টার আমিনুল ইসলাম মল্লিক ও ঢাকাপ্রকাশ টোয়েন্টিফোর ডটকমের স্টাফ রিপোর্টার মাহমুদুল আলম।
এর আগে বিদায়ী কমিটির সভাপতি মাশহুদুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ ইয়াসীনের সঞ্চালনায় সুপ্রিমকোর্টে ল’ রিপোর্টার্স ফোরামের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির ১ নম্বর হলে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সাবেক সভাপতি স্বপন দাস গুপ্ত, এম বদি উজ জামান, ওয়াকিল আহমেদ হিরন, সাবেক সাধারণ সম্পাদক আবদুর রহমান, দিদারুল আলম দিদার, হাসান জাভেদ, আজিজুল ইসলাম পান্নু, মনিরুজ্জামান মিশন, সংগঠনের সিনিয়র সদস্য মাহমুদুর রহমান খোকন, শংকর মৈত্র, এম এ নোমান, আবুল কাসেম, বিকাশ নারায়ণ দত্ত, সাজেদুল হক, আয়াতুল্লাহ আকতার প্রমূখ।
ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি নজরুল ইসলাম মিঠু অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে অংশ নেন।
নব নির্বাচিত কমিটি মর্যাদাপূর্ণ এই সংগঠনের সকল সদস্যকে ধন্যবাদ জানান এবং দায়িত্ব পালনে সকলের সহযোগীতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...