ব্রেকিং নিউজ :
প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ নিয়ে মেহেরপুরে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা দুর্নীতির মামলায় বিএনপির সাবেক এমপি জ্যোতির ৭ বছর কারাদন্ড সঠিক তথ্য পেতে গোয়েন্দা সংস্থা ও আইন শৃংখলা বাহিনীর সাথে কাজ করবে ভোক্তা অধিকার অধিদপ্তর দ্রব্যমূল্য নিয়ে ৩ দিনের মধ্যে প্রতিবেদন দিতে বাংলাদেশ ব্যাংকসহ অর্থ ও বাণিজ্য মন্ত্রণালয়কে মন্ত্রিসভার নির্দেশ সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ বিজয়ের বন্দরে পৌঁছাবে : ওবায়দুল কাদের দেশের নিরাপত্তা যাতে বিঘ্ন করতে না পারে; সেদিকে সতর্ক থাকতে হবে : নৌপরিবহন প্রতিমন্ত্রী জনগণের আস্থা পূরণে বিএসটিআইকে আরো দক্ষ ও দায়িত্বশীল ভূমিকা পালনের আহবান রাষ্ট্রপতির ওজন ও পরিমাপে ডিজিটাল রূপান্তর ভোক্তা সাধারণের জন্য সুফল বয়ে আনবে : প্রধানমন্ত্রী মানুষের আস্থা অর্জন করেছে ভূমি মন্ত্রণালয় : ভূমিমন্ত্রী একুশের গানের জন্য গাফফার চৌধুরী অমর হয়ে থাকবেন : অধ্যাপক আরেফিন
  • আপডেট টাইম : 13/05/2022 10:38 PM
  • 26 বার পঠিত

সিরাজগঞ্জ সদর উপজেলায় ও জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় আজ সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন।সিরাজগঞ্জ সংবাদদাতা জানান- ব্যাটারি চালিত অটোভ্যান খাদে পড়ে নাঈম সরকার (২০) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে শাহাদাত হোসেন (১১) নামে একটি শিশু।
সকালে পিপুলবাড়ীয়া-সোনামুখী আঞ্চলিক সড়কে সিরাজগঞ্জ সদর উপজেলার মহিষামুড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নাঈম সরকার মহিষামুড়া দক্ষিণপাড়ার আনোয়ার হোসেনের ছেলে। তিনি কাজিপুর সরকারি বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র। আহত শাহাদাত হোসেন একই এলাকার বাসিন্দা। সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম জানান, সকালে কলেজছাত্র নাঈম নিজেদের অটোভ্যান চালিয়ে পার্শ্ববর্তী বাজারে গিয়েছিলেন। তার সঙ্গে ছিল শাহাদাত। বাজার নিয়ে ফেরার পথে মহিষামুড়া ব্রিজের কাছে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ভ্যানটি উল্টে পাশের খাদে পড়ে যায়। এতে দু’জনই আহত হন। এ অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে নাঈম মারা যান।
জয়পুরহাট সংবাদদাতা জানান, জয়পুরহাট-হিলি সড়কের বাগজানা এলাকায় সকাল সাড়ে ৯ টায় আম বোঝাই পিকআপের সঙ্গে হানিফ পরিবহনের মুখোমুখি সংঘর্ষে দুমড়ে-মুচড়ে যায় পিকআপ। ঘটনাস্থলেই পিকআপ চালকের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় গুরুতর আহত একজনকে পাঁচবিবি উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়।
পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, নিহত পিকআপ চালক শরিফ রহমান সাগর (৩০) নীলফামারীর জেলার সৈয়দপুর উপজেলার নতুন বাবু পাড়া গ্রামের আজিজার রহমানের ছেলে। দুর্ঘটনায় আহত জিৎ মহন্ত পাঁচবিবি উপজেলার শুভন মহন্তের ছেলে। চাঁপাইনবাবগঞ্জ থেকে পিকআপে করে আম নিয়ে নীলফামারীর সৈয়দপুরে যাওয়ার পথে জয়পুরহাট-হিলি সড়কের পাঁচবিবি উপজেলার বাগজানা এলাকায় হিলি থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের সঙ্গে পিক আপের মুখোমুখি সংঘর্ষে ঘটনা ঘটে। এসময় পিকআপের চালক শরিফ স্টিয়ারিংয়ের ভেতরে চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়েন। খবর পেয়ে পাঁচবিবি ফায়ার ষ্টেশনের কর্মীরা দ্রুত পৌছে অস্ত্র দিয়ে পিকআপের চালকের স্ট্রিয়ারিং কেটে মরদেহ বের করেন। এঘটনায় গুরুতর আহত জিৎ মহন্তকে উদ্ধার করে পাঁচবিবি উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...