ব্রেকিং নিউজ :
ওয়াটারএইড বাংলাদেশ’র উদ্যোগে নির্মিত চলচ্চিত্র কোহিনূর নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে খুন আহত ৫ এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন সমালোচকরা বাংলাদেশের জনগণের সক্ষমতা সম্পর্কে জানেন না : প্রধানমন্ত্রী নিউইয়র্ক সিনেটে বাংলাদেশী অভিবাসী দিবস ঘোষণার সিদ্ধান্ত আর্থ-সামাজিক উন্নয়নে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবদান স্মরণীয় হয়ে থাকবে : প্রধানমন্ত্রী গত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত ৩৩ জন হাসপাতালে ভর্তি জাতীয় সংসদের অষ্টাদশ ও ২০২২ সালের বাজেট অধিবেশন সমাপ্ত সৌদি আরব পৌঁছেছেন ৪৬ হাজার ১২০ জন হজযাত্রী বাঙালি জাতিসত্তার বিকাশে ঢাকা বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে : রাষ্ট্রপতি মূল্যস্ফীতি নিয়ন্ত্রণে বেসরকারি খাতের ঋণ প্রবাহে লাগাম টানছে বিবি
  • আপডেট টাইম : 19/05/2022 12:00 PM
  • 22 বার পঠিত

১৪ বছর পরে বড় পর্দায় ফিরছেন শিল্পা শেঠি। তারই প্রচার ঝলক হিসেবে সোমবার (১৬ মে) ‘সুপারওম্যান’ সাজে ছবি প্রকাশ করে চমকে দিলেন তিনি। সেই রেশ কাটতে না কাটতেই নতুন খবর দিলেন ‘দিলবারকন্যা’।
শিল্পা শেঠি জানান, ‘প্রধান অতিথি হয়ে আসছি ঢাকায়। আমি খুবই উৎসাহী হয়ে আছি এই সফরের জন্য। কারণ, ঢাকায় আমার অসাধারণ সব ভক্ত আছেন।’
জানা গেছে, শিল্পার এই ঢাকা সফরের মূল উদ্দেশ্য ‘বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ডস ও এক্সপো ২০২২’ আসরকে ঘিরে। ঢাকা শেরাটন হোটেলে ২৮ জুলাই শুরু হয়ে এটি শেষ হবে ৩০ জুলাই। আর শেষ দিনের প্রধান অতিথির আসনে বসছেন শিল্পা।
শুধু অতিথির আসনে বসে থাকবেন বলিউডের এই নৃত্যপটীয়সী, তা কেমন করে হয়। দেশের অন্যতম নাচের দল সোহাগ ডান্স ট্রুপের প্রধান ইভান শাহরিয়ার সোহাগ গণমাধ্যমকে জানান, এই সফরে শিল্পী শেঠি মঞ্চও মাতাবেন নাচে-গানে। আর তার সঙ্গে থাকছে সোহাগের দল।
শিল্পা শেঠি ছাড়াও দুই দেশের বেশ ক’জন তারকা এই মঞ্চে পারফর্ম করবেন। আমি ও আমার দল বিষয়টি নিয়ে কাজ করছি। আশা করছি দারুণ কিছু হবে বলেও জানান সোহাগ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...