ব্রেকিং নিউজ :
ওয়াটারএইড বাংলাদেশ’র উদ্যোগে নির্মিত চলচ্চিত্র কোহিনূর নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে খুন আহত ৫ এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন সমালোচকরা বাংলাদেশের জনগণের সক্ষমতা সম্পর্কে জানেন না : প্রধানমন্ত্রী নিউইয়র্ক সিনেটে বাংলাদেশী অভিবাসী দিবস ঘোষণার সিদ্ধান্ত আর্থ-সামাজিক উন্নয়নে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবদান স্মরণীয় হয়ে থাকবে : প্রধানমন্ত্রী গত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত ৩৩ জন হাসপাতালে ভর্তি জাতীয় সংসদের অষ্টাদশ ও ২০২২ সালের বাজেট অধিবেশন সমাপ্ত সৌদি আরব পৌঁছেছেন ৪৬ হাজার ১২০ জন হজযাত্রী বাঙালি জাতিসত্তার বিকাশে ঢাকা বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে : রাষ্ট্রপতি মূল্যস্ফীতি নিয়ন্ত্রণে বেসরকারি খাতের ঋণ প্রবাহে লাগাম টানছে বিবি
  • আপডেট টাইম : 06/06/2022 07:47 PM
  • 15 বার পঠিত

গত বছরের মাঝামাঝিতে মুক্তি পায় বলিউড অভিনেত্রী কৃতি শ্যাননের সিনেমা ‘মিমি’। সিনেমাটি মুক্তির পর দারুণ ব্যবসাসফলের পাশাপাশি কৃতির লুক এবং অভিনয় প্রশংসিত হয় সবার কাছে। যার স্বীকৃতি পেলেন এবারের ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম একাডেমি (আইফা) ২০২২-এর ২২তম আসরে।
গত ৪ জুন শেষ হওয়া এই আসরে সেরা অভিনেত্রীর পুরস্কারটি নিজের করে নিয়েছেন তিনি। পুরস্কারটি পেয়ে দারুণ উচ্ছ্বসিত কৃতি নিজের ইনস্টাগ্রামে লেখেন, ‘স্বপ্ন সত্যি হলো! এমন সাফল্য পেতে কঠোর পরিশ্রমের বিকল্প নেই এবং নিজের প্রতি বিশ্বাস হারানো যাবে না! আমার প্রথম আইফা পুরস্কার পেতে ৮ বছর লাগলো। কিন্তু আমি খুব খুশি কারণ মিমির জন্য পুরস্কারটি পেলাম। সিনেমাটি আমি চিরকাল ধরে রাখবো। এতে আমার চরিত্রটি সারাজীবন বিশেষ হয়ে থাকবে।’এছাড়া এমন অর্জনের জন্য আয়োজক কর্তৃপক্ষ এবং সিনেমাটির সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন কৃতি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...