ব্রেকিং নিউজ :
চুয়েট ইনকিউবেটরে ‘স্মার্ট ইলেকট্রিক্যাল পাওয়ার সিস্টেম’ বিষয়ক সেমিনার স্বপ্নের পদ্মা সেতু দিয়ে বেনাপোল থেকে রাজধানী যাচ্ছেন ভারত ফেরত যাত্রীরা বন্যাকবলিত এলাকায় স্বাস্থ্যমন্ত্রীর ত্রাণ বিতরণ প্রধানমন্ত্রী পদ্মাসেতু করতে হার্ডিঞ্জ ব্রিজের তুলনায় প্রায় ৫০ হাজার কোটি টাকা সাশ্রয় করেছেন : তথ্যমন্ত্রী উন্নত যোগাযোগ ব্যবস্থা শিল্পায়নকে ত্বরান্বিত করে : প্রধানমন্ত্রী ১৯৭০ সালে পাকিস্তানের পক্ষ নেয়া এমএনএ-এমপিএদের তালিকা করার বিধানের সুপারিশ মেধা ও উদ্ভাবনী শক্তি কাজে লাগিয়ে বিনিয়োগের মাধ্যমে স্বাবলম্বী হতে যুবসমাজের প্রতি আহ্বান রাষ্ট্রপতির দক্ষতা নির্ভর শিক্ষা এগিয়ে নিতে অত্যাধুনিক মোশন গ্রাফিক্স ল্যাব স্থাপন করা হবে : পলক বিএনপি’র নেতিবাচক রাজনীতি এখন পদ্মার অতল গর্ভে তলিয়ে গেছে : ওবায়দুল কাদের দেশের সকল দুর্যোগে সবার আগে আওয়ামী লীগকেই জনগণ কাছে পেয়েছে : হানিফ
  • আপডেট টাইম : 18/06/2022 11:09 PM
  • 16 বার পঠিত

কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধীর অবস্থা এখন স্থিতিশীল এবং তিনি ভালো হয়ে উঠছেন, হাসপাতাল সূত্র গণমাধ্যমকে এতথ্য জানিয়েছে। কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে চিকিৎসা নিতে তিনি এখানে স্যার গঙ্গা রাম হাসপাতালে রোববার ভর্তি হন।
গত ২ জুন টেস্টে তার কোভিড-১৯ পজেটিভ ধরা পড়ে।
হাসপাতাল এবং দলীয় সূত্রের উদ্ধৃতি দিয়ে গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, হাসপাতালে ভর্তি হওয়ার পর তার শ্বাসতন্ত্রের নিচের দিকে সংক্রমণ ধরা পড়ে। তবে, এখন তার অবস্থা স্থিতিশীল এবং তিনি সুস্থ হয়ে উঠছেন।
তার ছেলে কংগ্রেসের সাবেক সভাপতি রাহুল গান্ধী ও মেয়ে প্রিয়াংকা গান্ধী ভদ্র ১৩ জুন হাসপাতাতে তাকে দেখতে যান।
 বার্তা সংস্থা পিটিআই’র প্রতিবেদনে বলা হয়, কংগ্রেসের যোগাযোগ, প্রচার ও গণমাধ্যম শাখার প্রধান জয়রাম রমেশ শুক্রবার জানিয়েছেন, হাসপাতালে ভর্তির পর তার শ্বাসতন্ত্রের নিচের দিকে সংক্রমণ ধরা পড়েছে। 
তার উদ্ধৃতি দিয়ে পিটিআই জানায়, ‘তিনি কোভিড পরবর্তী উপসর্গের চিকিৎসা নিচ্ছেন। তিনি নিবির পর্যবেক্ষণ ও চিকিৎসায় রয়েছেন।’
 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...