ব্রেকিং নিউজ :
রংপুরের পীরগঞ্জে প্রধানমন্ত্রীর বিশেষ প্রণোদনার চেক বিতরণ বন্যায় সুনামগঞ্জে ২ হাজার ২শ’ কিলোমিটার সড়ক ক্ষতিগ্রস্ত ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাসে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন ভিয়েতনামে বাংলাদেশ দূতাবাসে পদ্মা সেতুর শুভ উদ্বোধন উদযাপন পদ্মা সেতু কাল সকাল ৬টা থেকে যান চলাচলের জন্য উন্মুক্ত হবে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বায়তুল মুকাররমে দোয়া অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে স্মারক ডাকটিকিট অবমুক্ত প্রধানমন্ত্রীর পদ্মা সেতু দেশের ক্রীড়াঙ্গনে নতুন দ্বার উন্মোচন করবে : সৈয়দ শাহেদ রেজা কলেরা টিকা কর্মসূচি শুরু হচ্ছে আগামীকাল জনগণের শক্তিতে বিশ্বাস করেছি বলেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে : প্রধানমন্ত্রী
  • আপডেট টাইম : 18/06/2022 11:53 PM
  • 43 বার পঠিত

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ছাত্র সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ১৮ জুন শনিবার সকাল ১১টায় উল্লাপাড়া বিজ্ঞান কলেজ মাঠ চত্ত্বরে বাংলাদেশ ছাত্রলীগ উল্লাপাড়া উপজেলা শাখার আয়োজনে ছাত্র সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
ছাত্র সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠানটি ভার্চুয়ালি শুভ উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগ, সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ আহসান হাবিব খোকা।
উল্লাপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সারোয়ার হোসেন সবুজ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৬৪-সিরাজগঞ্জ-৪ আসনের বারংবার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য জননেতা তানভীর ইমাম। তিনি তার বক্তব্যে বলেন ছাত্রলীগ সংগঠন এমনই একটি সংগঠন যারা ১৯৭১ সালের পাকিস্তানি হানাদার বাহিনীকে প্রতিহত করার জন্য মুখ্য ভুমিকা রাখেছিলেন। সেখানেই আমার শক্তির উৎস। আমার শক্তি উল্লাপাড়া উপজেলা ছাত্রলীগ, ইউনিয়ন ছাত্রলীগ, ইউনিয়ন ওয়ার্ড ছাত্রলীগসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, মৎস্যজীবি লীগ, মহিলা আওয়ামীলীগ এরা আমার শক্তির উৎস। এরা রুখে দাড়ালে মহাশক্তিকে পরাজিত করতে পারে। তার জ্বলন্ত প্রমান বড়হর ইউনিয়ন নির্বাচন। যেখানে বিএনপির দূর্গ হিসেবে পরিচিত ছিল দীর্ঘ দিন ধরে। সেই দূর্গকে ভেঙ্গে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী জহুরুল হাসান নান্নুকে বিজয়ের মাধ্যমে প্রমান করে দিলো উল্লাপাড়া আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, মৎস্যজীবি লীগ, মহিলা আওয়ামীলীগ এরাই আমার শক্তির উৎস।
সেই সাথে প্রধান বক্তা হিসেবে ভার্চুয়ালি বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ সিরাজগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহম্মেদ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উল্লাপাড়া উপজেলা আওয়ামিলীগের সভাপতি মোঃ ফয়সাল কাদের রুমি, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান হাফিজ, সাংগঠনিক সম্পাদক ও তানভীর ইমাম এমপি মহোদয়ের একান্ত সচিব মীর আরিফুল ইসলাম উজ্জল, উল্লাপাড়া বণিক সমিতির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ক্রীড়াবিদ জাহিদুজ্জামান কাকন, উপজেলা মহিলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ও মহিলা ভাইস চেয়ারম্যান রিবলী ইসলাম কবিতা, সলঙ্গা থানা ছত্রলীগের সভাপতি মোঃ তাওহিদুর রহমান বাচ্চু, সাধারণ সম্পাদক রিপন আহম্মেদ সরকার প্রমুখ ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাংলাদেশ ছাত্রলীগ, উল্লাপাড়া শাখার সাধারণ সম্পাদক মোঃ আল মাহমুদ সরকার ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...