ব্রেকিং নিউজ :
১৯৭০ সালে পাকিস্তানের পক্ষ নেয়া এমএনএ-এমপিএদের তালিকা করার বিধানের সুপারিশ মেধা ও উদ্ভাবনী শক্তি কাজে লাগিয়ে বিনিয়োগের মাধ্যমে স্বাবলম্বী হতে যুবসমাজের প্রতি আহ্বান রাষ্ট্রপতির দক্ষতা নির্ভর শিক্ষা এগিয়ে নিতে অত্যাধুনিক মোশন গ্রাফিক্স ল্যাব স্থাপন করা হবে : পলক বিএনপি’র নেতিবাচক রাজনীতি এখন পদ্মার অতল গর্ভে তলিয়ে গেছে : ওবায়দুল কাদের দেশের সকল দুর্যোগে সবার আগে আওয়ামী লীগকেই জনগণ কাছে পেয়েছে : হানিফ মানবিক রাষ্ট্র গড়তে এগিয়ে আসুন : সাংবাদিকদের প্রতি তথ্যমন্ত্রী শিশু অধিকার সুরক্ষায় গৃহীত কর্মসূচি বাস্তবায়নে জোর দিতে হবে : পরিকল্পনা প্রতিমন্ত্রী যুবসমাজকে লেখাপড়ার পাশাপাশি স্কাউটিংয়ে আরো বেশি সম্পৃক্ত করার আহ্বান রাষ্ট্রপতির দেশে গত ২৪ ঘন্টায় করোনায় ২ জনের মৃত্যু যুক্তরাজ্যকে ১ লাখ রোহিঙ্গাকে পুনর্বাসনের প্রস্তাব মোমেনের
  • আপডেট টাইম : 19/06/2022 07:57 PM
  • 22 বার পঠিত

গত ২৪ ঘণ্টায় দেশে করোনা সংক্রমণ বেড়েছে ১ দশমিক ৪৪ শতাংশ। গতকাল শনাক্তের হার ছিল ৫ দশমিক ৯৪ শতাংশ। আজ তা বেড়ে হয়েছে ৭ দশমিক ৩৮ শতাংশ।
স্বাস্থ্য অধিদপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে আজ বলা হয়, দেশে গত ২৪ ঘণ্টায় ৮ হাজার ৭৪ জনের নমুনা পরীক্ষায় নতুন রোগী শনাক্ত হয়েছে ৫৯৬ জন। আগের দিন ৫ হাজার ১২২ জনের নমুনা পরীক্ষায় নতুন রোগী শনাক্ত হয়েছিল ৩০৪ জন।
দেশে এখন পর্যন্ত ১ কোটি ৪২ লাখ ২৫ হাজার ৩০১ জনের নমুনা পরীক্ষায় মোট শনাক্ত হয়েছে ১৯ লাখ ৫৬ হাজার ৩২৭ জন। এ পর্যন্ত শনাক্ত হয়েছে ১৩ দশমিক ৭৫ শতাংশ।
আজ এই রোগে আক্রান্ত হয়ে কেউ মারা যায়নি। এখন পর্যন্ত দেশে করোনায় মোট মৃতের সংখ্যা ২৯ হাজার ১৩১ জন। মৃত্যুর হার ১ দশমিক ৪৯ শতাংশ। 
দেশে করোনা আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৪৯ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৯ লাখ ৫ হাজার ৮০৭ জন। সুস্থতার হার ৯৭ দশমিক ৪২ শতাংশ। গতকাল এই হার ছিল ৯৭ দশমিক ৪৪ শতাংশ।
এদিকে রাজধানীসহ ঢাকা জেলায় গত ২৪ ঘণ্টায় ৬ হাজার ৯৯২ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছে ৫৫৪ জন। শনাক্তের হার ৭ দশমিক ৯২ শতাংশ। আগের দিনেও এই হার ছিল ৬ দশমিক ৭৫ শতাংশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...