ব্রেকিং নিউজ :
রংপুরের পীরগঞ্জে প্রধানমন্ত্রীর বিশেষ প্রণোদনার চেক বিতরণ বন্যায় সুনামগঞ্জে ২ হাজার ২শ’ কিলোমিটার সড়ক ক্ষতিগ্রস্ত ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাসে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন ভিয়েতনামে বাংলাদেশ দূতাবাসে পদ্মা সেতুর শুভ উদ্বোধন উদযাপন পদ্মা সেতু কাল সকাল ৬টা থেকে যান চলাচলের জন্য উন্মুক্ত হবে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বায়তুল মুকাররমে দোয়া অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে স্মারক ডাকটিকিট অবমুক্ত প্রধানমন্ত্রীর পদ্মা সেতু দেশের ক্রীড়াঙ্গনে নতুন দ্বার উন্মোচন করবে : সৈয়দ শাহেদ রেজা কলেরা টিকা কর্মসূচি শুরু হচ্ছে আগামীকাল জনগণের শক্তিতে বিশ্বাস করেছি বলেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে : প্রধানমন্ত্রী
  • আপডেট টাইম : 20/06/2022 06:40 PM
  • 27 বার পঠিত

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পদ্মা সেতুর ভিত্তিপ্রস্তুর স্থাপন করার কথা বলা বিএনপির শতাব্দীর সেরা মিথ্যাচার।  
আজ সোমবার দুপুরে মাদারীপুর জেলা শিল্পকলা একাডেমিতে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এ কথা বলেন। আগামী ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করতেই এই বর্ধিত সভার আয়োজন করা হয়।
নাছিম বলেন, বিএনপি ক্ষমতায় থাকতেও পদ্মা সেতু নির্মানের জায়গা নির্ধারণ করতে পারেনি। পদ্মা সেতু যাতে না হয়, তার জন্য তালবাহানা করেছে। সেই বিএনপি জামায়াত এখন বলে পদ্মা সেতুর ভিত্তিপ্রস্তুর স্থাপন করেছেন খালেদা জিয়া। এটি বিএনপির শতাব্দীর সেরা মিথ্যা কথা।
তিনি বলেন, বাংলাদেশের মানুষের সমৃদ্ধির সাথে নিজেদের যারা সম্পৃক্ত করতে পারে না, যারা ব্যক্তি স্বার্থ দেখে, গোষ্ঠী স্বার্থ দেখে তারা কখনই বাংলাদেশের মানুষের বন্ধু হতে পারে না।
মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সাহাবুদ্দিন আহম্মেদ মোল্লার সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পদক কাজল কৃষ্ণ দে, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, শ্রম বিষয়ক সম্পাদক খাইরুল হাসান নিটুল খন্দকার প্রমুখ অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...