ব্রেকিং নিউজ :
জীবনমান উন্নয়নে চা শ্রমিক পরিবারকে ঘর নির্মাণ করে দিচ্ছে সমাজকল্যাণ মন্ত্রণালয় নির্বাচন ছাড়া সরকার পরিবর্তনের কোন সুযোগ নেই : ওবায়দুল কাদের পর্যটন এলাকায় অবকাঠামোসহ অন্যান্য সুযোগ-সুবিধার বৃদ্ধিতে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার সুপারিশ পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক চীন ও বাংলাদেশ অপরিহার্য কৌশলগত অংশীদার : রাষ্ট্রদূত পঞ্চগড়ের করোতোয়ায় নৌকাডুবিতে হতাহতের ঘটনায় রাষ্ট্রপতির শোক দেশের উন্নয়নে কৃষকের ভূমিকা সবচেয়ে বেশি : ডেপুটি স্পীকার বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদ সদস্য নির্বাচিত আওয়ামী লীগের মনোনয়ন পেতে আগ্রহীদের মনোনয়নের আবেদনপত্র সংগ্রহের আহবান ওয়াশিংটন ডিসি পৌঁছেছেন প্রধানমন্ত্রী
  • আপডেট টাইম : 18/08/2022 02:02 AM
  • 54 বার পঠিত

আফগান রাজধানী কাবুলে একটি মসজিদে বুধবার মাগরিবের নামাজের সময় শক্তিশালী বোমা বিস্ফোরণে কমপক্ষে ২১ জন নিহত হয়েছেন। হাসপাতাল সূত্র ও কর্মকর্তারা এ কথা জানিয়েছেন। খবর এএফপি’র।
ইতালীয় বেসরকারি সংগঠন (এনজিও) ইমার্জেন্সি জানায়, এ হামলার শিকার ২৭ জনকে তাদের হাসপাতালে আনা হয়েছে। এদের মধ্যে ২১টি লাশ রয়েছে। সংগঠনটি কাবুলের একটি হাসপাতাল পরিচালনা করে।
তারা ই-মেইলে এএফপি’কে জানায়, ‘আমরা ২১ জনের মৃত্যু রেকর্ড করেছি। মসজিদে বোমা বিস্ফোরণের পর আমাদের হাসপাতালে আনা অধিকাংশ রোগির শরীরে বোমার স্পিন্টারের আঘাত রয়েছে এবং অনেকের শরীর ঝলসে গেছে।’
তালেবান মুখপাত্র জাবিউল্লাহ মুজাহিদ এ বিস্ফোরণে হতাহতের খবর নিশ্চিত করেন। তবে এতে কতজন হতাহত হয়েছে সে ব্যাপারে তিনি সুনির্দিষ্ট করে কিছু বলেননি।
টুইটার বার্তায় তিনি বলেন, ‘বেসামরিক নাগরিকদের হত্যাকারিদের কুকর্মের জন্য শিগগিরই আইনের কাঠগড়ায় দাঁড় করানো হবে।’
তালেবানের এক শীর্ষ ধর্মীয় নেতা কাবুলে তার মাদ্রাসায় আত্মঘাতী বোমা হামলায় নিহত হওয়ার প্রায় এক সপ্তাহ পর বুধবারের এ বিস্ফোরণ ঘটানো হলো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...