ব্রেকিং নিউজ :
সোনা চোরাচালান মামলায় চীনা নাগরিকের ৭ বছরের কারাদন্ড খেরসন হোটেল হামলায় দুজন নিহত চ্যালেঞ্জ মোকাবিলা ও ব্যবসা-বাণিজ্য সহজ করতে সরকারের কমিটি গঠন জীবনমান উন্নয়নে চা শ্রমিক পরিবারকে ঘর নির্মাণ করে দিচ্ছে সমাজকল্যাণ মন্ত্রণালয় নির্বাচন ছাড়া সরকার পরিবর্তনের কোন সুযোগ নেই : ওবায়দুল কাদের পর্যটন এলাকায় অবকাঠামোসহ অন্যান্য সুযোগ-সুবিধার বৃদ্ধিতে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার সুপারিশ পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক চীন ও বাংলাদেশ অপরিহার্য কৌশলগত অংশীদার : রাষ্ট্রদূত পঞ্চগড়ের করোতোয়ায় নৌকাডুবিতে হতাহতের ঘটনায় রাষ্ট্রপতির শোক দেশের উন্নয়নে কৃষকের ভূমিকা সবচেয়ে বেশি : ডেপুটি স্পীকার
  • আপডেট টাইম : 18/08/2022 02:30 AM
  • 50 বার পঠিত

জয়পুরহাট জেলার কালাই উপজেলার উদয়পুর ইউনিয়নের সারুঞ্জা গ্রামে বৃহষ্পতিবার সকালে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। বর্তমান সরকারের সাফল্য ও প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক উঠান বৈঠকের আয়োজন করে জেলা তথ্য অফিস।
বার্ষিক কর্মসম্পাদন কর্মসূচির আওতায় আয়োজিত উন্মুক্ত উঠান বৈঠকে বর্তমান সরকারের সাফল্য ও অর্জন তুলে ধরে বক্তব্য রাখেন- জেলা তথ্য কর্মকর্তা রুপ কুমার বর্মন, জাতীয় মহিলা সংস্থা কালাই উপজেলার চেয়ারম্যান রতœা রশিদ, কালাই উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেরিনা খাতুন, উদয়পুর ইউনিয়নের সংরক্ষিত আসনে মহিলা সদস্য কারিমা বেগম প্রমুখ।
উঠান বৈঠকে বর্তমান সরকারের সাফল্য ও অর্জন ছাড়াও বাল্যবিবাহ ও মাদক প্রতিরোধসহ ভিশন-২০৪১ নিয়ে আলোচনা করা হয়। গুজব, অপপ্রচার ও সাম্প্রদায়কতা বিষয়ে সজাগ থাকার জন্য জনগনের প্রতি আহবান জানান বক্তারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...