ব্রেকিং নিউজ :
খেরসন হোটেল হামলায় দুজন নিহত চ্যালেঞ্জ মোকাবিলা ও ব্যবসা-বাণিজ্য সহজ করতে সরকারের কমিটি গঠন জীবনমান উন্নয়নে চা শ্রমিক পরিবারকে ঘর নির্মাণ করে দিচ্ছে সমাজকল্যাণ মন্ত্রণালয় নির্বাচন ছাড়া সরকার পরিবর্তনের কোন সুযোগ নেই : ওবায়দুল কাদের পর্যটন এলাকায় অবকাঠামোসহ অন্যান্য সুযোগ-সুবিধার বৃদ্ধিতে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার সুপারিশ পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক চীন ও বাংলাদেশ অপরিহার্য কৌশলগত অংশীদার : রাষ্ট্রদূত পঞ্চগড়ের করোতোয়ায় নৌকাডুবিতে হতাহতের ঘটনায় রাষ্ট্রপতির শোক দেশের উন্নয়নে কৃষকের ভূমিকা সবচেয়ে বেশি : ডেপুটি স্পীকার বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদ সদস্য নির্বাচিত
  • আপডেট টাইম : 18/08/2022 02:47 AM
  • 56 বার পঠিত

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামের ছুফুয়া এলাকায় বুধবার রাত ১০টায় বন্ধুর জন্মদিনের কেক কিনে বাড়ি ফেরার পথে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৩ মাদ্রাসা ছাত্র নিহত এবং ১ জন আহত হয়েছেন। চৌদ্দগ্রামের নোয়াবাজার হাইওয়ে ফাঁড়ির ওসি একেএম মনজুরুল বাসসকে এ তথ্য নিশ্চিত করেছেন।
নিহতরা হলেন- কালিকাপুর ইউনিয়নের কিং ছুপুয়া গ্রামের আবুল হাসেমের ছেলে লিমন (১৭), বদরপুর গ্রামের রবিউল আলম (১৬) এবং ছুফুয়া গ্রামের হানিফ মিয়ার ছেলে সিফাত হোসেন (১৬)। তারা সবাই এ বছর দাখিল পরীক্ষা দেয়ার কথা ছিল।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সিফাতের জন্মদিনের কেক কিনে তিন বন্ধু চৌদ্দগ্রামের মিয়াবাজার থেকে সিএনজিচালিত অটোরিকশায় বাড়ি ফিরছিলেন। ছুপুয়া এলাকায় পৌঁছালে পিছন থেকে আসা একটি ট্রাক সিএনজিকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে তিন বন্ধু ঘটনাস্থলে নিহত হন। সিএনজির চালক ছুফুয়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে আলাউদ্দিন আহত হন। তাকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।
এ বিষয়ে চৌদ্দগ্রামের নোয়াবাজার হাইওয়ে ফাঁড়ির ওসি জানান, দুর্ঘটনার পরপরই পুলিশ নিহতদের লাশ  উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। সিএনজি চালককে কুমিল্লা মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাসেবা দেয়া হচ্ছে।  তবে ঘাতক ট্রাকটি পালিয়ে গেলেও আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ দেখে ট্রাকটি চিহিত করার চেষ্টা করা হচ্ছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...