ব্রেকিং নিউজ :
কর জালিয়াতির মামলায় ট্রাম্প অর্গানাইজেশন দোষী সাব্যস্ত নড়াইলে নাকসী-মাদ্রাসা বাজারে গোয়েন্দা পুলিশের অভিযান ইয়াবাসহ গ্রেফতার ১ শেরপুর মুক্ত দিবস পালিত আজ গোপালগঞ্জ মুক্ত দিবস: ১৯৭১ সালের এই দিনে হানাদাররা মিনি ক্যান্টনমেন্ট ছেড়ে পালিয়ে যায় কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের চূড়ান্ত সূচি প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে ইন্টারন্যাশনাল ফ্লিট রিভিউ-২০২২ উদ্বোধন করেছেন উত্তর কোরিয়ার পরবর্তী পার্লামেন্ট অধিবেশন জানুয়ারিতে ঢাকায় ভারতীয় হাইকমিশন মৈত্রী দিবস উদযাপন করেছে স্পেনকে টাইব্রেকারে হারিয়ে কোয়ার্টারে মরক্কো ড. ওয়াজেদ মিয়ার সমাধিতে রংপুরের নবনিযুক্ত জেলা প্রশাসকের শ্রদ্ধা
  • আপডেট টাইম : 29/10/2022 10:28 PM
  • 48 বার পঠিত

কথাসাহিত্য কেন্দ্রের উদ্যোগে আজ শনিবার বিকেলে পল্টন টাওয়ারস্থ ইকোনমিক রিপোর্টার্স ফোরাম (ইআরএফ)-এর পাঠাগারে গল্পপাঠ ও এক মনোজ্ঞ আড্ডা অনুষ্ঠিত হয়।
শক্তিমান কথাসাহিত্যক সৈয়দ ওয়ালীউল্লাহ’র স্মরণে এবারের আড্ডার মূল আলোচ্য গল্প ছিল সৈয়দ ওয়ালীউল্লাহ’র প্রবাদপ্রতিম ছোটগল্প ‘নয়নচারা’। গত ১০ অক্টোবর ছিল এই কৃতী লেখকের ৫১তম মৃত্যু বার্ষিকী।
বিশিষ্ট কথাসাহিত্যিক এবং কেন্দ্রের সভাপতি ইউসুফ শরীফের সভাপতিত্বে আড্ডায় অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন কথাসাহিত্যিক হুমায়ন হাসান, ড. মোহাম্মদ তাজুদ্দিন আহম্মেদ, রুহুল গনি জ্যোতি, জামালউদ্দিন জামাল, মুহাম্মদ আবদুল বাতেন, সালেহ মাহমুদ ও মাহমুদা আকতার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...