ব্রেকিং নিউজ :
শেরপুর মুক্ত দিবস পালিত আজ গোপালগঞ্জ মুক্ত দিবস: ১৯৭১ সালের এই দিনে হানাদাররা মিনি ক্যান্টনমেন্ট ছেড়ে পালিয়ে যায় কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের চূড়ান্ত সূচি প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে ইন্টারন্যাশনাল ফ্লিট রিভিউ-২০২২ উদ্বোধন করেছেন উত্তর কোরিয়ার পরবর্তী পার্লামেন্ট অধিবেশন জানুয়ারিতে ঢাকায় ভারতীয় হাইকমিশন মৈত্রী দিবস উদযাপন করেছে স্পেনকে টাইব্রেকারে হারিয়ে কোয়ার্টারে মরক্কো ড. ওয়াজেদ মিয়ার সমাধিতে রংপুরের নবনিযুক্ত জেলা প্রশাসকের শ্রদ্ধা থাই প্রধানমন্ত্রী ২০২৩ সালের নির্বাচনে অংশ গ্রহণের ইঙ্গিত দিলেন লালমনিরহাটে সবজি চাষিদের মাঝে খুশির জোয়ার
  • আপডেট টাইম : 12/11/2022 09:34 PM
  • 41 বার পঠিত

ব্যক্তিগত বিমানে করে দুবাই থেকে ফিরছিলেন শাহরুখ খান। শনিবার মুম্বাই বিমানবন্দরে নামা মাত্রই অভিনেতাকে শুল্ক দফতরের কর্মকর্তারা আটক করে নিয়ে যান।
টাইম অব ইন্ডিয়ার সূত্রের বরাতে জানা গেছে, শাহরুখ খানের কাছে ১৮ লাখ টাকার ঘড়ির কভার ছিল। এটা জেনেই শুল্ক দফতরের কর্মকর্তারা আটক করে জেরা করেন কিংখান খানকে।
ভারতীয় একাধিক গণমাধ্যম জানায়, গতকাল সংযুক্ত আরব আমিরাতের শারজায় একটি অনুষ্ঠান উদ্বোধন করতে গিয়েছিলেন শাহরুখ খান। জানা গেছে, ফেরার সময় সঙ্গে ১৮ লাখ রুপি মূল্যের কয়েকটি ঘড়ির বক্স নিয়ে আসেন। এই ঘড়ির বক্স নিয়েই শুল্ক কর্মকর্তারা তাকে জিজ্ঞাসাবাদ করেন।
বিমানবন্দরে কর্মরত গোয়েন্দা ইউনিউটের একটি সূত্র জানিয়েছে, ঘড়ির বক্সের শুল্ক বাবদ ৬ লাখ ৮৩ হাজার রুপি জরিমানা দেওয়ার পর শাহরুখকে বাড়ি ফিরতে দেওয়া হয়, যা বাংলাদেশি মুদ্রায় সাত লাখ টাকা।
আটকের পর তবে শুল্ক দফতরের কর্মকর্তাদের সঙ্গে শাহরুখ সহযোগিতা করেছেন বলে জানা গেছে। নিয়ম মেনে যা যা করণীয় ছিল, তার সবটাই করেছেন শাহরুখ। ছাড়া পাওয়ার পর অবশ্য কালবিলম্ব না করেই বিমানবন্দর থেকে বেরিয়ে সোজা নিজের গাড়িতে উঠে যান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...