ব্রেকিং নিউজ :
নাটোরে শেখ ফজিলাতুন্নেছা মুজিব সরকারি মহিলা কলেজের রজতজয়ন্তী বিজয়-জানাত ঝড়ে জয়ের ধারায় ফিরলো সাকিবের বরিশাল মেহেরপুরের পাতাকপির ভোক্তা এখন বিশ্ববাজারে রাজনৈতিক কর্মকাণ্ডে কোনো বাধা নেই: আইনমন্ত্রী আলজেরিয়ায় অনুষ্ঠিত পিইউআইসি’র সভায় বাংলাদেশ সংসদীয় প্রতিনিধিদলের অংশগ্রহণ প্রধানমন্ত্রী রোববার রাজশাহীতে ১,৩১৬.৯৭ কোটি টাকার বিভিন্ন প্রকল্প উদ্বোধন করবেন বিএনপির আন্দোলন চলে রিমোট কন্ট্রোলে অদৃশ্য নির্দেশে : ওবায়দুল কাদের দম ফুরিয়ে এখন হাঁটার পথ ধরেছে বিএনপি : তথ্যমন্ত্রী ডেঙ্গু আক্রান্ত হয়ে ২ হাসপাতালে ভর্তি চতুর্থ শিল্পবিপ্লবের সুফল পেতে হলে বিজ্ঞান চর্চা ব্যাপক হারে বাড়াতে হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী
  • আপডেট টাইম : 23/12/2022 05:56 PM
  • 57 বার পঠিত

‘আমি বরাবরই বাংলাদেশের সিনেমায় কাজ করতে পছন্দ করি। এই দেশ, দেশের মানুষ আমার পরিচিত। বাংলাদেশে এলে মনে হয় বাড়িতেই আছি। তাই কাজের ক্ষেত্রে কখনও আমার সমস্যা হয় না।’বাংলাদেশের সিনেমায় কাজ করা প্রসঙ্গে কথাগুলো বলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পার্নো মিত্র।
চলতি বছর কথাসাহিত্যিক নূরদ্দিন জাহাঙ্গীরের উপন্যাস ‘বিলডাকিনী’ অবলম্বনে একই নামের সিনেমার শুটিংয়ে অংশ নেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী। এছাড়াও মোস্তফা সরয়ার ফারুকী নির্মিত যৌথ প্রযোজনার ‘ডুব’ সিনেমায় দেখা গেছে এই অভিনেত্রীকে। সেই ধারাবাহিকতায় এবার ‘সুনেত্রা সুন্দরম’ শিরোনামের একটি সিনেমা অভিনয় করছেন তিনি।
সম্প্রতি এফডিসির এক নম্বর ফ্লোরে শুটিং শেষ করেছেন পার্নো। জানা গেছে, সিনেমাটি নির্মাণ করছেন কলকাতার পরিচালক শিবরাম শর্মা। এতে পার্নোর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন অভিনেতা সোমরাজ মাইতি। সিনেমাটির গল্প আবর্তিত হয়েছে এক নারী স্কলারকে কেন্দ্র করে। তিনি কিডনির সমস্যায় ভুগছেন। ফলে তার প্রস্রাবের প্রয়োজন হয় ঘন ঘন।
চেষ্টা করলেও চেপে রাখতে পারেন না। সমস্যা হয় তখন, যখন অনেক জায়গায় ওয়াশরুম পাওয়া যায় না। এমন একটি সামাজিক অবস্থা নিয়ে এগিয়ে যাবে সিনেমাটি। এতে সুনেত্রা চরিত্রে অভিনয় করছেন পার্নো মিত্র। এছাড়া সিনেমাটিতে আরও অভিনয় করেছেন রূপাঞ্জনা মিত্রসহ বাংলাদেশের চুমকি ও নাদিয়া।
সিনেমাটিতে যুক্ত হওয়া প্রসঙ্গে পার্নো মিত্র বলেন, ‘সুনেত্রা সুন্দরম সিনেমায় আমাকে সুযোগ করে দেওয়ার জন্য প্রথমেই পরিচালককে ধন্যবাদ দিতে চাই। এমন সুন্দর একটি চরিত্র আমার জন্য আসলেই গর্বের। চলচ্চিত্রটির শুটিং করেছি আমি। কাজের অভিজ্ঞতা অসাধারণ। আশা করছি দুই বাংলার দর্শকদের কাছে সিনেমাটি ভালো লাগবে।’উল্লেখ্য, চলতি বছরের ২৩ মার্চ কলকাতায় শুটিং শুরু হয়েছিল ‘সুনেত্রা সুন্দরম’ সিনেমাটির।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...