ব্রেকিং নিউজ :
ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের জন্মদিন উপলক্ষে আলোচনা বরিশালে ব্যস্ত সময় পার করছেন ঢাক তৈরি কারিগররা নোয়াখালীতে বজ্রপাতে এক গৃহবধূর মৃত্যু সিলেট জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নাসির উদ্দিন খাঁন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ধর্মকে জীবন থেকে আলাদা করা যায়না : সমাজকল্যাণ মন্ত্রী ডিসিসিআইয়ের প্রতিনিধিদলের তুরষ্ক সফর ফিদে ওয়ার্ল্ড ইয়ুথ অনূর্ধ্ব-১৬ দাবা অলিম্পিয়াডে অংশ নিচ্ছে বাংলাদেশ জাপানের পররাষ্ট্রমন্ত্রী হায়াশির সাথে পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনের দ্বিপাক্ষিক বৈঠক ৯ অক্টোবর পবিত্র ঈদে মিলাদুন্নবী বাংলাদেশ বিপুল পর্যটন সম্ভাবনাময় দেশ : প্রধানমন্ত্রীর
  • আপডেট টাইম : 18/11/2020 03:18 AM
  • 642 বার পঠিত

সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ থেকে মেয়র পদে মনোণয়ন প্রত্যাশী উপজেলা যুবলীগের আহবায়ক ও সাবেক ভিপি মীর আরিফুল ইসলাম উজ্জল প্রায় ১০ হাজার নেতাকর্মী ও সমর্থক নিয়ে নির্বাচনী শোডাউন করেছেন।

বুধবার বেলা ১১টার দিকে পৌরশহরের এইচ. টি. ইমাম পৌর উম্মুক্ত মঞ্চ থেকে উপজেলা যুবলীগের আহবায়ক ও সাবেক ভিপি উজ্জলের নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মী বাদ্যযন্ত্রের তালে তালে ব্যানার ফেস্টুন, প্লেকার্ড হাতে নিয়ে বিশাল শোডাউনটির যাত্রা শুরু করে। পৌরশহরের পুরাতন বাস¯ট্যান্ড, শ্রীকোলা, থানা মোড়, পৌরবাজার ঘুরে শোডাউনটি ওই উম্মুক্ত মঞ্চে গিয়ে বিশাল জন সমাবেশে মিলিত হয় ।

নেতাকর্মীদের বিশাল জন সমাবেশে আরিফুল ইসলাম উজ্জল আওয়ামীলীগ দলীয় মনোণয়ন চেয়ে নিজের প্রার্থীতা ঘোষনা করেন। এসময় তিনি তার বক্তব্য বলেন,আমি আওয়ামীলীগ পরিবারের সন্তান। আমার প্রয়াত বাবা মীর শহিদুল ইসলাম পুন্নু মৃত্যুর আগের দিন পর্যন্ত কয়েক যুগ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্বপালন করেছেন।

তিনি উল্লাপাড়া ইউনিয়েন নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। আমার মা উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি। আমার ভাই বোন সহ পরিবারের প্রতিটি সদস্য আওয়ামীলীগের সক্রিয় রাজনীতির সাথে জড়িত। দীর্ঘদিন ধরে আমি ছাত্রলীগ,যুবলীগের রাজনীতির সিড়ি বেয়ে এখানে এসেছি। জীবন বাজি রেখে বাবা,মা,ভাই বোনদের নিয়ে দলের প্রতিটি কর্মকান্ডে সক্রিয় অংশ গ্রহন করে যাচ্ছি। দলের প্রতিটি আন্দোলন সংগ্রামে নেতাকর্মীদের সাথে মাঠে সংগ্রাম করেছি। মামলা হামলার শিকার হয়েছি। বাবা মায়ের দেখানো পথে বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক হিসাবে আতœনিয়োগ করেছি। সেই দাবী থেকে আমি আসন্ন উল্লাপাড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের মনোণয়ন প্রত্যাশী। আমার নেত্রী ও দল যদি আমাকে মেয়র পদে দলীয় মনোণয়ন দেয়। তবে এই পৌরসভার সাধারন মানুষের রায় নিয়ে নির্বাচিত হলে আমার রাজনৈতিক অভিভাবক জননেতা তানভীর ইমামের সার্বিক সহযোগীতায় আধুনিক ডিজিটাল পৌরসভা গঠন করতে চাই। শিক্ষানগরী ক্ষ্যাত এই পৌরসভায় সকল নাগরিক সুবিধা নিশ্চিত করে সবুজ শহর গড়তে চাই। প্রতিটি মহল্লায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত করতে চাই । রাস্তা,ঘাট,ব্রীজ কালভার্ট নির্মাণ সহ,নানা ভৌত অবকাঠামো নির্মাণ করতে চাই।

এর আগে ওই জন সমাবেশের সভাপতি উপজেলা আহবায়ক কমিটির সদস্য ও বিশিষ্ট সাংবাদিক আলহাজ্ব মোঃ আব্দুল বাতেন হীরুর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামিলীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ ফয়সাল কাদের রুমি, মোঃ আব্দুস সামাদ সরকার, মোঃ আনোয়ার হোসেন, জেলা পরিষদের সদস্য মোঃ হাফিজুর রহমান হাফিজ, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান রিবলী ইসলাম কবিতা, পৌর কাউন্সিলর মোঃ আবুল কালাম, আলা উদ্দিন তালুকদার, মোঃ নজরুল ইসলাম লেবু এবং মেয়র মনোনয়ন প্রত্যাশী উপজেলা যুবলীগের আহবায়ক মীর আরিফুল ইসলাম উজ্জল প্রমুখ ।

বক্তারা সবাই আগামী পৌর নির্বাচনে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী উপজেলা যুবলীগের আহবায়ক মীর আরিফুল ইসলাম উজ্জলকে উল্লাপাড়া পৌরসভার মেয়র পদে মনোনয়ন দেওয়ার দাবি জানান । শোডাউনে উল্লাপাড়া পৌরসভার প্রতিটি ওয়ার্ড, উপজেলার ১৪টি ইউনিয়ন আওয়ামীলীগ,মহিলা আওয়ামীলীগ,ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সকল সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়। এসময় হাজার হাজার নেতাকর্মীর উপস্থিতি শোডাউনটি জনসমুদ্রে পরিনত হয়। নেতাকর্মীরা যুবলীগ নেতা আরিফুল ইসলাম উজ্জলকে আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র পদে মনোনয়ন দেওয়ার পক্ষে বিভিন্ন শ্লোগান দিয়ে তাদের অবস্থান জানান দিয়েছে।

উল্লাপাড়া উপজেলা যুবলীগের আহ্বায়ক মীর আরিফুল ইসলাম উজ্জলের এমন শোডাউন পৌর এলাকা মিছিলের শহরে রুপ নেয়। হাজার হাজার নেতাকর্মী নিয়ে চমক দেখানো শোডাউন করে তিনি রিতিমতো সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন। তারুন্যদিপ্ত ক্লিন ইমেজের এই যুবনেতার এমন শোডাউন পুরো উল্লাপাড়ায় নতুন আলোচনার সৃষ্টি হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...