ব্রেকিং নিউজ :
রংপুরের পীরগঞ্জে প্রধানমন্ত্রীর বিশেষ প্রণোদনার চেক বিতরণ বন্যায় সুনামগঞ্জে ২ হাজার ২শ’ কিলোমিটার সড়ক ক্ষতিগ্রস্ত ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাসে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন ভিয়েতনামে বাংলাদেশ দূতাবাসে পদ্মা সেতুর শুভ উদ্বোধন উদযাপন পদ্মা সেতু কাল সকাল ৬টা থেকে যান চলাচলের জন্য উন্মুক্ত হবে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বায়তুল মুকাররমে দোয়া অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে স্মারক ডাকটিকিট অবমুক্ত প্রধানমন্ত্রীর পদ্মা সেতু দেশের ক্রীড়াঙ্গনে নতুন দ্বার উন্মোচন করবে : সৈয়দ শাহেদ রেজা কলেরা টিকা কর্মসূচি শুরু হচ্ছে আগামীকাল জনগণের শক্তিতে বিশ্বাস করেছি বলেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে : প্রধানমন্ত্রী
  • আপডেট টাইম : 03/01/2021 08:37 PM
  • 596 বার পঠিত
ফাইল ছবি।

উল্লাপাড়া আসন্ন ১৬ জানুয়ারী পৌরসভা নির্বাচনকে ঘিরে ভোটারদের দোরগোরায় প্রার্থীদের সকাল থেকে শুরু করে চলে রাত পর্যন্ত পোস্টার বিলি করা ও ভোট চাওয়া। মহল্লায় মহল্লায় হোটেল, রেস্তোরায়, চায়ের টেবিলে, রাস্তা ঘাটে, রাজনৈতিক দলীয় কার্যালয়ে আলোচনায় ঝড় বইছে। চায়ের টেবিলে চা খেতে খেতে শোনা যায় কে কাকে ভোট দেবে, কে জনগনের পাশে থাকবে, কে বিজয়ের মাল্য গলায় পরবে, এই নিয়ে ভোটারদের শোরগোল শুরু হয় সকাল থেকে রাত পর্যন্ত।
শ্রীফলগাতী মহল্লার আলোম হোসেন এই প্রতিবেদককে বলেন, সিরাজগঞ্জ জেলা ট্রাক ও কাভার্ড ভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়ন উল্লাপাড়া আর.এস শাখার সাধারণ সম্পাদক ও ৮নং পৌরওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা। তিনি ব্যবসা প্রতিষ্ঠানের পাশাপাশি রাজনীতিতে সম্পৃক্ত থেকে জনগণের জন্য নিঃস্বার্থ ভাবে কাজ করেন। বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক হিসেবে নিজের মেধা, সততা দিয়ে দল ও জনগনের জন্য কাজ করেন তিনি। ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হিসেবে ডালিম মার্কা নিয়ে সোহেল রানা প্রতিদ্বন্দিতা করছেন। আমরা মহল্লাবাসী সোহেল রানকে ৮নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে পৌরসভায় দেখতে চাই।

সিংহগাতী গ্রামের আব্দুল মান্নান জানান, এই উদিয়মান তরুন নেতা ওয়ার্ড কাউন্সিলর হলে সঠিক ভাবে এলাকার কাজ হবে বলে আশাবাদি। সেই সাথে এলাকার উন্নয়নও হবে। তাই জনপ্রিয় নেতা সোহেল রানাকে পৌরসভায় কাউন্সিলর হিসেবে দেখতে চাই। সেই সাথে ওয়ার্ডবাসীর নিকট সোহেল রানার জন্য ভোট প্রাত্যাশা করি।

চর নেওয়ারগাছা থেকে হেলাল উদ্দিন বলেন, সোহেল রানা ভাই একজন জনদরদি, তিনি জনগনের কাছের একজন মানুষ, সাধারন মানুষ তাকে সহজেই কাছে পায়। বর্তমান তরুন এই নেতা যুব সমাজের গৌরব। ৮নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে আলোচনার শীর্ষে রয়েছেন এই অসহায় মানুষের প্রানের নেতা। বৃদ্ধ থেকে শুরু করে শিশুদের কাছেও সোহেল রানা ভাই একজন ভালবাসার নেতা। তাই আমরা মহল্লাবাসী ১৬ জানুয়ারী সোহেল রানাকে ডালিম মার্কায় ভোট দিয়ে বিজয়ের মালা গলায় পড়াতে চাই।

পৌরসভার ৮ নং ওয়ার্ডের ডালিম মার্কা প্রার্থী সোহেল রানা বলেন, আমার ভোট এলাকার জনগন আমাকে ভালবেসে দাড়করিয়ে দিয়েছেন। তবে আমাকে নিয়ে জনগণের যে আলোচনা তা আমার ভালবাসার বহিঃপ্রকাশ, তাই আমি জনগণের কাছে কৃতজ্ঞ। সেই সাথে ৮নং ওয়ার্ডবাসীর নিকট দোয়া কামনা করছি এবং আমাকে ডালিম মার্কায় ভোট দিলে আপনাদের কাছে আমি চির কৃতজ্ঞ থাকবো। সেই সাথে আমি যেন আপনাদের ভালবাসার পাত্র হয়েই থাকতে পারি বা আপনাদের ভালবাসার মর্যাদা রক্ষা করতে পারি। শুধু তাই নয় জনঅধিকার ফিরিয়ে দিতেই আমার এই নির্বাচন করা। আমি চাই জনগনের নিজ্য অধিকার নিশ্চিত করা। অসহায় মানুষের পাশে দাড়িয়ে তার অধিকার ফিরিয়ে দেওয়াই আমার সংকল্প।
উল্লাপাড়া সলঙ্গা উন্নয়নের রুপকার জনাব তানভীর ইমাম এমপি মহোদয় যার ছোয়ায় উল্লাপাড়া তথা সলঙ্গার উন্নয়নের চিত্র অব্যাহত রয়েছেন। তারি ধারা বাহিকতায় ৮নং ওয়ার্ডেও ব্যাপক উন্নয়নও হয়েছে। আমাকে কাউন্সিলর নির্বাচিত করলে আমি আমার এলাকার অবহেলিত রাস্তাসহ মসজিদ, মাদ্রাসা, মুন্দিরের সকল উন্নয়নের পাশে থাকবো। সাম্প্রদায়ীক ভেদাভেদ ভুলে এমপি মহোদয়ের সৈনিক হয়ে আগামীতে আমি আমার এলাকাবাসীর সুখ-দুঃখ, হাসি-আনন্দে কাধেকাধ মিলিয়ে সমাজের সকল সেবাদান কাজে নিয়োজিত থাকবো। সেই সাথে হতদরিদ্র, দুঃখি, দিনমুজুর ও অসহায় মানুষের পাশ ছিলাম বর্তমানেও আছি এবং ভবিষ্যতেও থাকবো ইনশাল্লাহ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...