ব্রেকিং নিউজ :
১৯৭০ সালে পাকিস্তানের পক্ষ নেয়া এমএনএ-এমপিএদের তালিকা করার বিধানের সুপারিশ মেধা ও উদ্ভাবনী শক্তি কাজে লাগিয়ে বিনিয়োগের মাধ্যমে স্বাবলম্বী হতে যুবসমাজের প্রতি আহ্বান রাষ্ট্রপতির দক্ষতা নির্ভর শিক্ষা এগিয়ে নিতে অত্যাধুনিক মোশন গ্রাফিক্স ল্যাব স্থাপন করা হবে : পলক বিএনপি’র নেতিবাচক রাজনীতি এখন পদ্মার অতল গর্ভে তলিয়ে গেছে : ওবায়দুল কাদের দেশের সকল দুর্যোগে সবার আগে আওয়ামী লীগকেই জনগণ কাছে পেয়েছে : হানিফ মানবিক রাষ্ট্র গড়তে এগিয়ে আসুন : সাংবাদিকদের প্রতি তথ্যমন্ত্রী শিশু অধিকার সুরক্ষায় গৃহীত কর্মসূচি বাস্তবায়নে জোর দিতে হবে : পরিকল্পনা প্রতিমন্ত্রী যুবসমাজকে লেখাপড়ার পাশাপাশি স্কাউটিংয়ে আরো বেশি সম্পৃক্ত করার আহ্বান রাষ্ট্রপতির দেশে গত ২৪ ঘন্টায় করোনায় ২ জনের মৃত্যু যুক্তরাজ্যকে ১ লাখ রোহিঙ্গাকে পুনর্বাসনের প্রস্তাব মোমেনের
  • আপডেট টাইম : 31/05/2022 07:01 PM
  • 37 বার পঠিত

শাহরুখ খানের ছেলে আরিয়ানের বিরুদ্ধে মাদক মামলায় তদন্তকারী এনসিবি অফিসার সমীর ওয়াংখেড়েকে চেন্নাইয়ে বদলি করা হয়েছে। মাদক মামলায় আরিয়ান ও অন্যদের গ্রেফতার করেছিলেন মুম্বাইয়ের নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) প্রধান সমীর।সোমবার (৩০ মে) তাকে চেন্নাইয়ে বদলি করা হয়েছে। সেখানে ট্যাক্সপেয়ার সার্ভিস ডিরেক্টরেটের ডিজি পদ সামলাবেন তিনি।
প্রমোদতরীতে মাদক নেওয়ার মামলায় এনসিবি বেকসুর খালাস দিয়েছে আরিয়ানকে। অন্যদিকে বিশেষ তদন্তকারী দল (সিট) জানায় শাহরুখ-তনয়ের বিরুদ্ধে অসত্য অভিযোগ এনেছিলেন ওয়াংখেড়ে। এরপরই তার বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার জন্য সুপারিশ করা হয়।
এনসিবি-তে তার মেয়াদ শেষে চলতি বছরের শুরুতেই মুম্বাই ডিআরআই-এর আইআরএস হিসেবে নিযুক্ত হন সমীর। এবার সেখান থেকে চেন্নাইতে বদলি করা হলো ২০০৮ ব্যাচের এই আইআরএস-কে। আগামী ১০ জুন নতুন পদে দায়িত্ব নেবেন ‘বিতর্কিত’ এই আইআরএস অফিসার।
উল্লেখ্য, ২০২১ সালের ২ অক্টোবরে মুম্বাই উপকূলে একটি প্রমোদতরীতে অভিযান চালায় এনসিবি। সেই অভিযানের নেতৃত্ব ছিলেন সমীর। সেখান থেকেই মাদক সংশ্লিষ্টতার অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন আরিয়ান ও তার সঙ্গীরা। এরপর প্রায় এক মাস জেলে কাটিয়ে জামিনে ছাড়া পান আরিয়ান। পরে নিয়মিত এনসিবি দপ্তরের জিজ্ঞাসাবাদে হাজিরা দিতে হয়েছে তাকে। তিন দিন আগে তাদের পেশ করা চার্জশিটে আরিয়ানকে নির্দোষ বলা হয়। এরপরই সমীরের বদলি হলো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...