ব্রেকিং নিউজ :
১৯৭০ সালে পাকিস্তানের পক্ষ নেয়া এমএনএ-এমপিএদের তালিকা করার বিধানের সুপারিশ মেধা ও উদ্ভাবনী শক্তি কাজে লাগিয়ে বিনিয়োগের মাধ্যমে স্বাবলম্বী হতে যুবসমাজের প্রতি আহ্বান রাষ্ট্রপতির দক্ষতা নির্ভর শিক্ষা এগিয়ে নিতে অত্যাধুনিক মোশন গ্রাফিক্স ল্যাব স্থাপন করা হবে : পলক বিএনপি’র নেতিবাচক রাজনীতি এখন পদ্মার অতল গর্ভে তলিয়ে গেছে : ওবায়দুল কাদের দেশের সকল দুর্যোগে সবার আগে আওয়ামী লীগকেই জনগণ কাছে পেয়েছে : হানিফ মানবিক রাষ্ট্র গড়তে এগিয়ে আসুন : সাংবাদিকদের প্রতি তথ্যমন্ত্রী শিশু অধিকার সুরক্ষায় গৃহীত কর্মসূচি বাস্তবায়নে জোর দিতে হবে : পরিকল্পনা প্রতিমন্ত্রী যুবসমাজকে লেখাপড়ার পাশাপাশি স্কাউটিংয়ে আরো বেশি সম্পৃক্ত করার আহ্বান রাষ্ট্রপতির দেশে গত ২৪ ঘন্টায় করোনায় ২ জনের মৃত্যু যুক্তরাজ্যকে ১ লাখ রোহিঙ্গাকে পুনর্বাসনের প্রস্তাব মোমেনের
  • আপডেট টাইম : 06/06/2022 07:47 PM
  • 13 বার পঠিত

গত বছরের মাঝামাঝিতে মুক্তি পায় বলিউড অভিনেত্রী কৃতি শ্যাননের সিনেমা ‘মিমি’। সিনেমাটি মুক্তির পর দারুণ ব্যবসাসফলের পাশাপাশি কৃতির লুক এবং অভিনয় প্রশংসিত হয় সবার কাছে। যার স্বীকৃতি পেলেন এবারের ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম একাডেমি (আইফা) ২০২২-এর ২২তম আসরে।
গত ৪ জুন শেষ হওয়া এই আসরে সেরা অভিনেত্রীর পুরস্কারটি নিজের করে নিয়েছেন তিনি। পুরস্কারটি পেয়ে দারুণ উচ্ছ্বসিত কৃতি নিজের ইনস্টাগ্রামে লেখেন, ‘স্বপ্ন সত্যি হলো! এমন সাফল্য পেতে কঠোর পরিশ্রমের বিকল্প নেই এবং নিজের প্রতি বিশ্বাস হারানো যাবে না! আমার প্রথম আইফা পুরস্কার পেতে ৮ বছর লাগলো। কিন্তু আমি খুব খুশি কারণ মিমির জন্য পুরস্কারটি পেলাম। সিনেমাটি আমি চিরকাল ধরে রাখবো। এতে আমার চরিত্রটি সারাজীবন বিশেষ হয়ে থাকবে।’এছাড়া এমন অর্জনের জন্য আয়োজক কর্তৃপক্ষ এবং সিনেমাটির সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন কৃতি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...