ব্রেকিং নিউজ :
রংপুরের পীরগঞ্জে প্রধানমন্ত্রীর বিশেষ প্রণোদনার চেক বিতরণ বন্যায় সুনামগঞ্জে ২ হাজার ২শ’ কিলোমিটার সড়ক ক্ষতিগ্রস্ত ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাসে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন ভিয়েতনামে বাংলাদেশ দূতাবাসে পদ্মা সেতুর শুভ উদ্বোধন উদযাপন পদ্মা সেতু কাল সকাল ৬টা থেকে যান চলাচলের জন্য উন্মুক্ত হবে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বায়তুল মুকাররমে দোয়া অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে স্মারক ডাকটিকিট অবমুক্ত প্রধানমন্ত্রীর পদ্মা সেতু দেশের ক্রীড়াঙ্গনে নতুন দ্বার উন্মোচন করবে : সৈয়দ শাহেদ রেজা কলেরা টিকা কর্মসূচি শুরু হচ্ছে আগামীকাল জনগণের শক্তিতে বিশ্বাস করেছি বলেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে : প্রধানমন্ত্রী
  • আপডেট টাইম : 08/06/2022 01:07 PM
  • 24 বার পঠিত

জনপ্রিয় অভিনেতা ব্র্যাড পিট তার প্রাক্তন স্ত্রী অ্যাঞ্জেলিনা জোলির বিরুদ্ধে ওয়াইন ব্যবসার সুনাম নষ্ট করার অভিযোগ এনেছেন। তার অভিযোগ, অ্যাঞ্জেলিনা এবং তিনি একসঙ্গে যে ‘মদের ব্যবসা’ শুরু করেছিলেন, সেই ব্যবসার অর্ধেক অংশ ব্র্যাড পিটকে না জানিয়ে অ্যাঞ্জেলিনা তার পরিচিত এক রাশিয়ানের কাছে বিক্রি করে দিয়েছেন, যা তাদের ব্যবসার সুনাম নষ্ট করেছে।
অথচ চুক্তিতে বলা ছিল তারা কেউই একে অপরের সম্মতি ছাড়া ব্যবসার কোনো অংশ বিক্রি করতে পারবে না। কিন্তু জোলি অংশীদারিত্ব বিক্রি করে তাদের চুক্তিটি ভঙ্গ করেছেন। তিনি আরও অভিযোগ করেছেন, অ্যাঞ্জেলিনা ইচ্ছাকৃতভাবে তাদের ওয়াইন কোম্পানির অর্ধেক বিক্রি করেছেন, যাতে ব্যবসার ক্ষতি হয়। জানা গেছে, এরইমধ্যে অভিনেতা ব্র্যাড পিট অ্যাঞ্জেলিনা জোলির বিরুদ্ধে ফরাসি আদালতে ব্যবসার অর্ধেক অংশীদারিত্ব বিক্রির অভিযোগে মামলা করেছেন। অভিযোগপত্রে ব্যাড লিখেছেন, কোম্পানিটি তার একটি আবেগের প্রকল্প ছিল।
যা বর্তমানে একটি বৈশ্বিক ব্যবসায় পরিণত হয়েছে। ব্যবসাটিকে তিনি কঠোর পরিশ্রমের মাধ্যমে দাঁড় করিয়েছেন। অ্যাঞ্জেলিনা কোনোদিনই এই ব্যবসার সাফল্যে অবদান রাখেননি। অথচ জোলি ইচ্ছাকৃতভাবে ব্র্যাড পিটকে অন্ধকারে রেখে চুক্তি অধিকার লঙ্ঘন করেছেন। এখন ব্র্যাড জোলির সিদ্ধান্তকে অকার্যকর ঘোষণার পাশাপাশি ক্ষতিপূরণ চান বলেও অভিযোগপত্রে লেখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...