ব্রেকিং নিউজ :
রংপুরের পীরগঞ্জে প্রধানমন্ত্রীর বিশেষ প্রণোদনার চেক বিতরণ বন্যায় সুনামগঞ্জে ২ হাজার ২শ’ কিলোমিটার সড়ক ক্ষতিগ্রস্ত ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাসে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন ভিয়েতনামে বাংলাদেশ দূতাবাসে পদ্মা সেতুর শুভ উদ্বোধন উদযাপন পদ্মা সেতু কাল সকাল ৬টা থেকে যান চলাচলের জন্য উন্মুক্ত হবে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বায়তুল মুকাররমে দোয়া অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে স্মারক ডাকটিকিট অবমুক্ত প্রধানমন্ত্রীর পদ্মা সেতু দেশের ক্রীড়াঙ্গনে নতুন দ্বার উন্মোচন করবে : সৈয়দ শাহেদ রেজা কলেরা টিকা কর্মসূচি শুরু হচ্ছে আগামীকাল জনগণের শক্তিতে বিশ্বাস করেছি বলেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে : প্রধানমন্ত্রী
  • আপডেট টাইম : 12/06/2022 06:12 PM
  • 27 বার পঠিত

টলিউডের তারকা ফ্যাশন ডিজাইনার প্রত্যুষা গ্যারিমেলাকে নিজ বাসায় মৃত অবস্থায় পাওয়া গেছে। শনিবার হায়দ্রাবাদের বানজারা হিলে নিজ অ্যাপার্টমেন্টের বাথরুম থেকে তার মরদেহ উদ্ধার করা হয় বলে দেশটির সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে।
ইন্ডিয়া টুডের খবরে বলা হয়েছে, প্রত্যুষা কক্ষ থেকে এক বোতল কার্বন মনোক্সাইড পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, তিনি এটি গ্রহণ করেছেন। বলা হচ্ছে, প্রত্যুষা হতাশায় ভুগছিলেন। লাশ উদ্ধারের পর তদন্ত শুরু হয়েছে এবং ময়নাতদন্তের জন্য লাশ ওসমানিয়া হাসপাতালে পাঠানো হয়েছে।
প্রত্যুষা যুক্তরাষ্ট্রে ফ্যাশন ডিজাইনের ওপর পড়াশুনা করেছেন এবং হায়দ্রাবাদে এর ওপর ক্যারিয়ার শুরু করেন। তিনি টলিউডের বেশ কয়েকজন সেলিব্রেটিকে নিয়ে কাজ করেছেন এবং বলিউডেও তা করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...