ব্রেকিং নিউজ :
স্বপ্নের পদ্মা সেতু দিয়ে বেনাপোল থেকে রাজধানী যাচ্ছেন ভারত ফেরত যাত্রীরা বন্যাকবলিত এলাকায় স্বাস্থ্যমন্ত্রীর ত্রাণ বিতরণ প্রধানমন্ত্রী পদ্মাসেতু করতে হার্ডিঞ্জ ব্রিজের তুলনায় প্রায় ৫০ হাজার কোটি টাকা সাশ্রয় করেছেন : তথ্যমন্ত্রী উন্নত যোগাযোগ ব্যবস্থা শিল্পায়নকে ত্বরান্বিত করে : প্রধানমন্ত্রী ১৯৭০ সালে পাকিস্তানের পক্ষ নেয়া এমএনএ-এমপিএদের তালিকা করার বিধানের সুপারিশ মেধা ও উদ্ভাবনী শক্তি কাজে লাগিয়ে বিনিয়োগের মাধ্যমে স্বাবলম্বী হতে যুবসমাজের প্রতি আহ্বান রাষ্ট্রপতির দক্ষতা নির্ভর শিক্ষা এগিয়ে নিতে অত্যাধুনিক মোশন গ্রাফিক্স ল্যাব স্থাপন করা হবে : পলক বিএনপি’র নেতিবাচক রাজনীতি এখন পদ্মার অতল গর্ভে তলিয়ে গেছে : ওবায়দুল কাদের দেশের সকল দুর্যোগে সবার আগে আওয়ামী লীগকেই জনগণ কাছে পেয়েছে : হানিফ মানবিক রাষ্ট্র গড়তে এগিয়ে আসুন : সাংবাদিকদের প্রতি তথ্যমন্ত্রী
  • আপডেট টাইম : 17/06/2022 11:26 PM
  • 15 বার পঠিত

সিলেটে নগরের পাশাপাশি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ক্যাম্পাসেও বন্যার পানি ঢুকে পড়েছে। বিচ্ছিন্ন হয়ে পড়েছে যোগাযোগ ব্যবস্থা। এ কারণে আগামী ২৫ জুন পর্যন্ত ক্লাস-পরীক্ষা বন্ধ ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।
আজ শুক্রবার শাবিপ্রবি’র জরুরি সিন্ডিকেট সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম এ বিষয়ে বলেন, বৃষ্টি ও পাহাড়ি ঢল না থামায় পরিস্থিতি খারাপ হচ্ছে। বিষয়টি বিবেচনা করে ২৫ জুন পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষা বন্ধ ঘোষণা করা হয়েছে। বিশ্ববিদ্যালয় ও আবাসিক হল খোলা থাকবে। কোনো শিক্ষার্থী হলে থাকতে চাইলে নিজস্ব ব্যবস্থাপনায় থাকতে হবে।
কোনো শিক্ষার্থী বাড়ি যেতে চাইলে যদি কোনো সমস্যায় পড়েন সেক্ষেত্রে তাদের হল প্রভোস্ট, ছাত্র উপদেষ্টা ও প্রক্টরের সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে।
এদিকে, সকাল সোয়া ১১টার দিকে ক্যাম্পাসে বিদ্যুৎ সংযোগ বন্ধ হয়ে যায়। ক্যাম্পাসের বিভিন্ন জায়গা, যেমন- এক কিলো রোড, চেতনা ৭১, একাডেমিক ভবনগুলোর সামনে, ইউনিভার্সিটি সেন্টার, আবাসিক হলসহ প্রধান প্রধান সড়কগুলোর অধিকাংশ জায়গায় হাঁটু পর্যন্ত পানি উঠেছে। তাতে সময় যতই গড়াচ্ছে বাড়ছে বন্যার পানি। এতে স্বাভাবিক চলাচল ব্যাহত হয়ে বিপাকে পড়েন শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...