ব্রেকিং নিউজ :
রংপুরের পীরগঞ্জে প্রধানমন্ত্রীর বিশেষ প্রণোদনার চেক বিতরণ বন্যায় সুনামগঞ্জে ২ হাজার ২শ’ কিলোমিটার সড়ক ক্ষতিগ্রস্ত ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাসে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন ভিয়েতনামে বাংলাদেশ দূতাবাসে পদ্মা সেতুর শুভ উদ্বোধন উদযাপন পদ্মা সেতু কাল সকাল ৬টা থেকে যান চলাচলের জন্য উন্মুক্ত হবে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বায়তুল মুকাররমে দোয়া অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে স্মারক ডাকটিকিট অবমুক্ত প্রধানমন্ত্রীর পদ্মা সেতু দেশের ক্রীড়াঙ্গনে নতুন দ্বার উন্মোচন করবে : সৈয়দ শাহেদ রেজা কলেরা টিকা কর্মসূচি শুরু হচ্ছে আগামীকাল জনগণের শক্তিতে বিশ্বাস করেছি বলেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে : প্রধানমন্ত্রী
  • আপডেট টাইম : 18/06/2022 11:09 PM
  • 15 বার পঠিত

কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধীর অবস্থা এখন স্থিতিশীল এবং তিনি ভালো হয়ে উঠছেন, হাসপাতাল সূত্র গণমাধ্যমকে এতথ্য জানিয়েছে। কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে চিকিৎসা নিতে তিনি এখানে স্যার গঙ্গা রাম হাসপাতালে রোববার ভর্তি হন।
গত ২ জুন টেস্টে তার কোভিড-১৯ পজেটিভ ধরা পড়ে।
হাসপাতাল এবং দলীয় সূত্রের উদ্ধৃতি দিয়ে গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, হাসপাতালে ভর্তি হওয়ার পর তার শ্বাসতন্ত্রের নিচের দিকে সংক্রমণ ধরা পড়ে। তবে, এখন তার অবস্থা স্থিতিশীল এবং তিনি সুস্থ হয়ে উঠছেন।
তার ছেলে কংগ্রেসের সাবেক সভাপতি রাহুল গান্ধী ও মেয়ে প্রিয়াংকা গান্ধী ভদ্র ১৩ জুন হাসপাতাতে তাকে দেখতে যান।
 বার্তা সংস্থা পিটিআই’র প্রতিবেদনে বলা হয়, কংগ্রেসের যোগাযোগ, প্রচার ও গণমাধ্যম শাখার প্রধান জয়রাম রমেশ শুক্রবার জানিয়েছেন, হাসপাতালে ভর্তির পর তার শ্বাসতন্ত্রের নিচের দিকে সংক্রমণ ধরা পড়েছে। 
তার উদ্ধৃতি দিয়ে পিটিআই জানায়, ‘তিনি কোভিড পরবর্তী উপসর্গের চিকিৎসা নিচ্ছেন। তিনি নিবির পর্যবেক্ষণ ও চিকিৎসায় রয়েছেন।’
 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...