ব্রেকিং নিউজ :
রংপুরের পীরগঞ্জে প্রধানমন্ত্রীর বিশেষ প্রণোদনার চেক বিতরণ বন্যায় সুনামগঞ্জে ২ হাজার ২শ’ কিলোমিটার সড়ক ক্ষতিগ্রস্ত ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাসে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন ভিয়েতনামে বাংলাদেশ দূতাবাসে পদ্মা সেতুর শুভ উদ্বোধন উদযাপন পদ্মা সেতু কাল সকাল ৬টা থেকে যান চলাচলের জন্য উন্মুক্ত হবে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বায়তুল মুকাররমে দোয়া অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে স্মারক ডাকটিকিট অবমুক্ত প্রধানমন্ত্রীর পদ্মা সেতু দেশের ক্রীড়াঙ্গনে নতুন দ্বার উন্মোচন করবে : সৈয়দ শাহেদ রেজা কলেরা টিকা কর্মসূচি শুরু হচ্ছে আগামীকাল জনগণের শক্তিতে বিশ্বাস করেছি বলেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে : প্রধানমন্ত্রী
  • আপডেট টাইম : 19/06/2022 05:34 PM
  • 19 বার পঠিত

ইউক্রেনের পূর্বাঞ্চলে রাশিয়া পন্থী বিচ্ছিন্নতাবাদীদের নিয়ন্ত্রিত দোনেৎস্ক শহরে ইউক্রেন বাহিনীর বোমা বর্ষণে ৫ জন নিহত এবং ১২ জন আহত হয়েছে। স্থানীয় কতৃপক্ষ শনিবার এ কথা জানায়। 
স্থানীয় কতৃপক্ষ টেলিগ্রামে পোস্ট করা এক বিবৃতিতে জানিয়েছে,‘ দোনেৎস্ক পিপল’স রিপাবলিকে ইউক্রেনীয় বাহিনীর বোমাবর্ষণে ৫ জন নিহত এবং ১২ জন আহত হয়েছে।’ দোনেৎস্ক কার্যত পূর্ব ইউক্রেনের দনবাস কয়লা খনি অঞ্চলের স¦ঘোষিত দোনেৎস্ক প্রজাতন্ত্রের রাজধানী। 
২০১৪ সাল থেকে এই অঞ্চল আংশিকভাবে রাশিয়াপন্থী বিচ্ছিন্নতাবাদীদের দ্বারা নিয়ন্ত্রিত, গত ২৪ ফেব্রুয়ারি রাশিয়ান বাহিনী হামলা শুরু করলে এখানে ইউক্রেনীয় ও রাশিয়ান বাহিনীর মধ্যে ভয়ংকর যুদ্ধ শুরু হয়। 
রাশিয়াপন্থ’ী বাহিনী এক বিবৃতিতে বলেছে, ‘আজ শনিবার সকাল থেকে প্রজাতন্ত্রের রাজধানী দোনেৎস্কে শত্রুদের ব্যাপক বোমা হামলা চলছে।’ তারা বেশ কয়েকটি জেলায় ১৫৫ মিলিমিটার ক্যালিবারের ২০০ বেশী আর্টিলারি গোলা নিক্ষেপ করেছে।
রুশ সংবাদ সংস্থাগুলো জানিয়েছে, শহরের কেন্দ্রস্থলে একটি সিনেমা হল এবং একটি ক্যাফে লক্ষ্য করে গোলাবর্ষণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...