ব্রেকিং নিউজ :
উল্লাপাড়ায় নানা আয়োজনের মধ্যে দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মবার্ষীকি উৎযাপন নড়াইলের পাচগ্রাম ইউনিয়ন পরিষদ ভবন প্রতিষ্ঠার এক দশকেও নির্মিত হয়নি নড়াইলের পল্লীতে নারীর অর্ধগলিত লাশ উদ্ধার বিশ্ব হার্ট দিবস কাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপিত ৩০ নভেম্বরের মধ্যে এসএসসি নির্বাচনী পরীক্ষার ফল প্রকাশের নির্দেশনা শেখ হাসিনার জন্মদিন, জাতির উৎসবের দিন : ডেপুটি স্পিকার অনার্স ১ম বর্ষে ভর্তির সর্বশেষ রিলিজ স্লিপের মেধা তালিকা প্রকাশ ২ অক্টোবর বিএনপি লাঠির সঙ্গে পতাকা বেধে রাস্তায় নামলে জবাব দেওয়া হবে : ওবায়দুল কাদের বাংলাদেশের বিশ্ব জয়ের স্বপ্ন সারথীর নাম শেখ হাসিনা : আলোচনা সভায় বক্তারা
  • আপডেট টাইম : 17/09/2022 04:20 AM
  • 12 বার পঠিত

 সাভার গলফ্ ক্লাবে তিন দিনব্যাপী এমজিএইচ মোনসোন কাপ গলফ টুর্নামেন্ট-২০২২ শেষে আজ শনিবার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান এবং গলফ ফেডারেশন জেনারেলের প্রেসিডেন্ট এস এম শফিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এছাড়াও, সেনাপ্রধান সাভার গলফ্ ক্লাবের নব নির্মিত টুইলাইট টেরেস’র উদ্বোধন করেন।
তিন দিনব্যাপি এই টুর্নামেন্টে দেশি-বিদেশী মোট  ৩৬৭ জন গলফার অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে লেফটেন্যান্ট কর্নেল মো. মাহবুবুল  হক উইনার এবং মিসেস শায়লা পারভীন লেডিস উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন। 
অনুষ্ঠানে জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও এরিয়া কমান্ডার সাভার এরিয়া মেজর জেনারেল মোহাম্মদ শাহীনুল হক সাভার সেনানিবাসে কর্মরত ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ, সাভার গলফ্ ক্লাব ও দেশের বিভিন্ন গলফ্ ক্লাবের সদস্যবৃন্দ এবং দেশি-বিদেশী গলফারগণ উপস্থিত ছিলেন। 
সেনাবাহিনী প্রধান এমজিএইচ মোনসোন কাপ প্রতিযোগিতার মত মহতী উদ্যোগের ভূয়সি প্রশংসা করেন। তিনিবলেন, এই গলফ টুর্নামেন্টের  মাধ্যমে খেলোয়াড়দের শৃঙ্খলা এবং সত্যনিষ্ঠার গুণাবলী অনুশীলিত হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...