ব্রেকিং নিউজ :
উল্লাপাড়ায় নানা আয়োজনের মধ্যে দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মবার্ষীকি উৎযাপন নড়াইলের পাচগ্রাম ইউনিয়ন পরিষদ ভবন প্রতিষ্ঠার এক দশকেও নির্মিত হয়নি নড়াইলের পল্লীতে নারীর অর্ধগলিত লাশ উদ্ধার বিশ্ব হার্ট দিবস কাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপিত ৩০ নভেম্বরের মধ্যে এসএসসি নির্বাচনী পরীক্ষার ফল প্রকাশের নির্দেশনা শেখ হাসিনার জন্মদিন, জাতির উৎসবের দিন : ডেপুটি স্পিকার অনার্স ১ম বর্ষে ভর্তির সর্বশেষ রিলিজ স্লিপের মেধা তালিকা প্রকাশ ২ অক্টোবর বিএনপি লাঠির সঙ্গে পতাকা বেধে রাস্তায় নামলে জবাব দেওয়া হবে : ওবায়দুল কাদের বাংলাদেশের বিশ্ব জয়ের স্বপ্ন সারথীর নাম শেখ হাসিনা : আলোচনা সভায় বক্তারা
  • আপডেট টাইম : 22/09/2022 06:51 PM
  • 18 বার পঠিত

নীলফামারী জেলার সদর উপজেলায় দরিদ্র পরিবারের আয় বৃদ্ধিতে ২০০ পরিবারের মধ্যে ২ হাজার হাঁস বিতরণ করা হয়েছে।
আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তার কার্যালয়ের সামনে এসব হাঁস বিতরণ করে বেসরকারি উন্নয়ন সংস্থা ওর্য়াল্ড ভিশন।
খাঁচাসহ ১০টি করে এই হাঁস বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ। এসময় ওয়ার্ল্ড ভিশনের জ্যেষ্ঠ ব্যবস্থাপক স্বপন কুমার মন্ডলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা মো. শহিদুল ইসলাম, ওয়ার্ল্ড ভিশনের কর্মসূচি কর্মকর্তা মৈত্রি স্যান্যাল, নগর উন্নয়ন প্রতিবেশি কমিটির ওয়ার্ড সভাপতি মো. নূর ইসলাম প্রমুখ।
স্বপন কুমার মন্ডল জানান, ২০০ দরিদ্র পরিবারের আয় বৃদ্ধিতে প্রতি পরিবারের মাঝে ১০টি করে ১২ থেকে ১৬ সপ্তাহ বয়সী হাঁস পালনের জন্য প্রদান করা হয়। এর মধ্যে নীলফামারী পৌর এলাকায় ৩৫, টুপামারী, খোকশাবাড়ী ও পলাশবাড়ী ইউনিয়নে ৫৫টি করে রয়েছে। যা পরিবারগুলোর উপার্জন বাড়াতে সহায়ক ভূমিকা পালন করবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...